ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / ফরিদগঞ্জে হকমার্কেট জাগ্রত তরুণের আনুষ্ঠানিক যাত্রা শুরু

ফরিদগঞ্জে হকমার্কেট জাগ্রত তরুণের আনুষ্ঠানিক যাত্রা শুরু

নিজস্ব প্রতিনিধি : হকমার্কেট জাগ্রত তরুণ যুব সংঘের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। রবিবার সন্ধ্যায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ফিতা কাটা এবং কেক কেটে সংগঠনটির শুভ সূচনা করা হয়। রিফাত কান্তি সেনের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রাকারম্ভে সভাপতির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক জহির গাজী। এসময় তিনি বলেন, জাগ্রত তরুণ নতুন রূপে আবার জেগেছে। আমি বিশ্বাস করি আপনাদের সহযোগিতা পেলে আমরা আরো বহুদূর এগিয়ে যেতে পারবো। আপনারা আমাদের পাশে থেকে এভাবেই সর্বদা উৎসাহ দিয়ে যাবেন। ভালোর সাথে আমরা আছি সর্বদা।

সদস্য সচিব কাউসার আহমেদ বলেন, ‘ আমরা মানুষের জন্য কাজ করতেই একতাবদ্ধ হয়েছি। আমাদের শুরুটা ২০০৮ সালে হলেও সেটি স্বপ্ল পরিসরেই ছিল সীমাবদ্ধ। এখন আমরা ব্যাপক পরিসরে কাজ করতে চাই। আমরা এই করোনা মহামারী কালে অসহায় মানুষের পাশে দাড়িয়েছি, জনসাধারণের সচেতনতায় মাস্ক বিতরণ করেছি, যুব সমাজকে পুরোনো ঐতিহ্যে ফিরিয়ে নিতে খেলাধুলার আয়োজন করেছি। সর্বোপরি বলতে পারি আমরা মানুষের কল্যানে নিবেদিত থাকতে চাই। দশের লাঠি, একের বোঝা। ভাল কাজ সংঘবদ্ধ ভাবেই করতে হয়।
আমাদের অনেক কিছুই নেই,আছে সীমাবদ্ধতা তবু আমরা এগিয়ে যাবো। আমি বিশ্বাস করি ভাল কাজে লোকে পাশে থাকবে।

এদিকে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ইউপি সদস্য আলী হায়দার উজ্জ্বল পাটওয়ারী বলেন, আপনার ভাল কাজ করুন,আমরা ভাল কাজের পাশে আছি। এগিয়ে যান।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ জসিম পাটওয়ারী বলেন, ‘ আপনার আমার কাছে যা প্রত্যাশা করছেন আমি তার চেয়ে বেশী দিবো ইনশাআল্লাহ। আপনাদের পাশে ছিলাম,আছি, থাকবো।

এছাড়া আরো বক্তব্য রাখেন, রফিকুল ইসলাম পাটওয়ারী, তৌকির আহমেদ বাবু, বিল্লাল হোসেন বাবুল।

এদিকে শুরুতেই পবিত্র ধর্মগ্রন্থ আল কোরআন থেকে পাঠ করেন কাউসার হামিদ। পরিবেশন করা হয় জাতীয় সংগীত। অনুষ্ঠানের শেষ পর্যায়ে কেক কাটা হয়। তাছাড়া নব গঠিত কমিটি ও ঘোষণা করা হয়। কমিটির সভাপতি জহির গাজী এবং সাধারণ সম্পাদক কাউসার আহমেদ। পূর্ণাঙ্গ কমিটি কাল ঘোষণা করা হবে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv