ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ফরিদগঞ্জে শিক্ষার্থী পিটিয়ে আহত করা সেই শিক্ষক বহিস্কার
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে শিক্ষার্থী পিটিয়ে আহত করা সেই শিক্ষক বহিস্কার

ফরিদগঞ্জে ক্লাস চলাকালে স্কুলের সহপাঠিদের কথা বলার অপরাধে শিক্ষার্থীকে পিটিয়ে গুরুতর আহত করা সেই খন্ডকালিন শিক্ষক তছলিম আহমেদকে বিদ্যালয় থেকে বহিস্কার করা হয়েছে। শনিবার বিকালে ফরিদগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ফরিদগঞ্জ এ আর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল। এসময় বিদ্যালয়ের সিনিয়র শিক্ষকবৃন্দ এবং ওই শিক্ষার্থীর বাবা মা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে প্রধান শিক্ষক জানান, খন্ডকালিন শিক্ষক নিয়ম বর্হিভূত ভাবে মোস্তাকের লাঠি দিয়ে পেটানো ও রোদে দাঁড় করানোর ঘটনায় তিনি বিদ্যালয়ের পক্ষ থেকে লজ্জিত। ওই শিক্ষক ঘটনার পরপরই পালিয়ে যাওয়ায় ঘটনাটি আরো স্পষ্ট হয়। প্রাথমিক অনুসন্ধানে তার বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমানিত হওয়ায় তাকে বহিস্কার করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া যায় কিনা তা নিয়ে বিদ্যালয় কর্তৃপক্ষের সাথে আলোচনা করবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে বিদ্যালয় কর্তৃক গৃহীত সিদ্ধান্ত যথাযথ হওয়ায় শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌসের বাবা সেলিম গাজী ও মা রহিমা বেগম সন্তুষ্টি প্রকাশ করেন। একই সাথে বিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ায় সময় পরিবর্তিত হয়ে রোববার সকালে নির্ধারণ হওয়া মানববন্ধনে তারা অংশ নিবেন না বলে জানান।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ক্লাসে কথা বলার অপরাধে ফরিদগঞ্জ এ আর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস মমকে পিটিয়ে ও রোদে দাড় করিয়ে রাখে তছলিম আহমেদ নামে খন্ডকালিন এক শিক্ষক। এই ঘটনায় ওই শিক্ষার্থী গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে উপ-নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে ৮ জনের মনোনয়ন জমা

মো. মাসুদ রানা ও নোমান হোসেন আখন্দ : চাঁদপুরের শাহরাস্তিতে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ এবং …

vv