ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে রাষ্ট্রপতি জিয়াউর রহমান শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ

ফরিদগঞ্জে রাষ্ট্রপতি জিয়াউর রহমান শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ

এস. এম ইকবাল : ফরিদগঞ্জে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক আলহাজ্ব এম এ হান্নানের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরন
৩০ মে রবিবার দুপুরে ফরিদগঞ্জ আলিয়া মাদ্রাসা মাঠে ৪ শতাধিক গরিব, অসহায়, রিক্সা ও ভ্যান চালকদের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এ সময় আলহাজ্ব এম হান্নান বলেন, প্রতি বছরের মতো এবার ও আমরা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকীতে গরিব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে আসছি। এবার এর ব্যাতিক্রম হয়নি। করোনা ভাইরাসের সংক্রমণের কারনে সামাজিক দুরত্ব বজায় রেখে সাধ্য মতো চেষ্টা করেছি এবং মানুষের মাঝে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরন করেছি। যাতে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী সঠিক ভাবে বন্টন হয়। পরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মফিজুল ইসলাম চৌধুরী, সাধারন সম্পাদক মজিবুর রহমান দুলাল, সাংগঠনিক সম্পাদক ডা. আবুল কালাম আজাদ, আবদুল খালেক পাটওয়ারী, পৌর বিএনপির সভাপতি আমানত গাজী, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম নান্টু, যুগ্ম আহবায়ক আমজাদ হোসেন শিপন, পৌর যুবদলের আহবায়ক ইমাম হোসেন পাটওয়ারী, উপজেলা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাছান মঞ্জু, পৌর ছাত্রদলের আহবায়ক আল আমিন মোল্লাসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv