ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে যুবলীগ নেতা বুলবুলের নেতৃত্বে স্প্রে, মাস্ক ও লিফলেট বিতরণ

ফরিদগঞ্জে যুবলীগ নেতা বুলবুলের নেতৃত্বে স্প্রে, মাস্ক ও লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার : ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য, ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী,  বিশিষ্ট ব্যবসায়ী  বুলবুল আহমেদের নেতৃত্বে করোনা ভাইরাস সক্রান্তে নানা উদ্যোগ গ্রহন করে।
এর মধ্যে রয়েছে প্রায় ১০ হাজার গনসচেতনতামূলক লিফলেট, ইউনিয়ন জুড়ে কয়েক হাজার লিটার জীবানুশক স্প্রে, হ্যান্ড স্যানেটাইজার ও কয়েকশ মাস্ক বিতরণ।
এছাড়া বিতরনের জন্য প্রস্তুতি নিয়েছেন চাল, ডাল, আলুসহ প্যাকেজিং এর কার্যক্রম। যাহা ইতিমধ্যে একটি তালিকা প্রস্তুত করেন তার একাধিক টিম।
স্থানীয় ষোলধানা গ্রামের নরুন নবী, রিপন, কামালসহ কয়েকজন বলেন, এ দুর্যোগ মুহুর্তে এখন পর্যন্ত জনপ্রতিনিধি বা সরকারিভাবে কেউ এগিয়ে আসতে দেখিনি। সেই তুলনায় বিশিষ্ট ব্যবসায়ী বুলবুল আহমেদ নিজ অর্থায়নে যতটুকু দেখিয়েছে এতে আমরা তার এ উদ্যাগকে স্বাগত জানাই।
থানা যুবলীগের নেতা বুলবুল আহমেদের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, রাজনীতি মেরুকরনের ফলে এমনিতে আমার ইউনিয়নে তেমন উন্নয়নের চোঁয়া পায়নি। তাছাড়া দেশের এ চলমান সংকট মুহুর্তে কেউ এগিয়ে আসুক বা না আসুক আমার সাধ্যমতো যতটুকু সম্ভব জনসচেতনতামমূলক বাজে সহযোগিতায় করে যাচ্ছি মাত্র।
Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে গাজীপুর ইউসুফ ফাউন্ডেশনের খাদ্যে ও ঈদ সামগ্রী বিতরণ

এস.এম ইকবাল : করোনাভাইরাস নিয়ে দেশে চলমান দুঃসময়ে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গাজীপুর ঈদগাহ মাঠে সামাজিক দুরুত্ব …

vv