ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ফরিদগঞ্জে যুবলীগের কমিটি গঠন : পদবঞ্চিতদের বিক্ষোভ ও সড়ক অবরোধ
ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয় যুবলীগের কমিটির পদবঞ্চিতদের ফরিদগঞ্জ-খাজুরিয়া সড়ক অবরোধ ।

ফরিদগঞ্জে যুবলীগের কমিটি গঠন : পদবঞ্চিতদের বিক্ষোভ ও সড়ক অবরোধ

আনিছুর রহমান সুজন : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পুর্ব ও গুপ্টি পশ্চিম ইউনিয়নের নবঘোষিত কমিটিতে যথাযথ স্থান না পাওয়ায় পদবঞ্চিতরা বিক্ষোভ সমাবেশ করেছে। সোমবার ওই ইউনিয়ন দুটির পদবঞ্চিত যুবলীগ নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

জানা গেছে, সম্প্রতি গুপ্টি পশ্চিম ইউনিয়নের আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন শেষে সোহেল বিন সালেহ বাবুকে সভাপতি ঘোষনা করা হয়। কিন্তু সাধারন সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় তাৎক্ষনিক নাম ঘোষনা না করলেও সোমবার স্থানীয় পত্রিকার মাধ্যমে সাধারণ সম্পাদক হিসেবে মহসীন আলম মোহন এবং সিনিয়র সহভাপতি কামাল পাটওয়ারীর নাম প্রকাশিত হয়। এতে সহসভাপতি হিসেবে স্থান পাওয়া সাধারন সম্পাদক প্রার্থী কামাল পাটওয়ারীর সমর্থকরা তা মেনে না নিয়ে প্রতিবাদ মুখর হয়ে উঠে।

সোমবার তারা টায়ার জ্বালিয়ে ফরিদগঞ্জ-খাজুরিয়া-ব্রহ্মপাড়া সড়ক অবরোধ করে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। এব্যাপারে কামাল পাটওয়ারী জানান, ত্রিবার্ষিক কাউন্সিলে সাধারন সম্পাদক পদে ভোট গ্রহণ করলে একতৃতীয়াংশ ভোট পেতেন তিনি। কিন্তু তাকে বঞ্চিত করা হয়েছে। ফলে তার সমর্থকরা ক্ষিপ্ত হয়ে উঠে।

এদিকে একই ভাবে গুপ্টি পুর্ব ইউনিয়নের ঘোষিত কমিটির সভাপতি পদে ফিরোজ আলমকে ঘোষনা করায় ওই পদে প্রতিদ্বন্ধী গোলাম মোস্তফা সুজনের অনুসারীরা সোমবার স্থানীয় গল্লাক বাজারে বিক্ষোভ মিছিল করে।

এদিকে কমিটি ঘোষনা নিয়ে সৃষ্ট বিরোধ নিয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী জানান, আওয়ামীযুবলীগ একটি বড় ও শক্তিশালী সংগঠন। ফলে এতে নেতৃত্ব নিয়ে বিরোধ থাকতে পারে। তবে আমরা বিষয়টি দেখছি। আশা করছি সমাধান হবে।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে মোবাইল রিচার্জ করতে গিয়ে ট্রাক চাপায় কিশোরীর মৃত্যু

এস. এম ইকবাল : ফরিদগঞ্জে ট্রাক চাপায় জান্নাতুল ফেরদৌস (১৫) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে। …

vv