ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার

ফরিদগঞ্জে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রিয় চাঁদপুর রিপোর্ট : চাঁদপুরের ফরিদগঞ্জে সানজিদা আক্তার নীলা (১৯) নামে এক যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের মদনেরগাও গ্রামে এ ঘটনা ঘটে। সানজিদা চলতি বছর চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এইচ এসসি পরীক্ষার্থী ছিলো। কিন্তু অসুস্থতা জনিত কারণে পরীক্ষা দেয়নি। সে ওই গ্রামের মৃত বেলাল চৌধুরী ও পারভীন বেগমের একমাত্র সন্তান।

সানজিদা মা পারভীন বেগম জানান, মঙ্গলবার বিকালে সানজিদা তার কাছে ৫ হাজার টাকা দাবী করে। তাৎক্ষনিক না দিলেও তিনি একদিন পর দিবে এই আশ্বাস দিলেও ক্ষুব্ধ সানজিদা সন্ধ্যার পর ঘর থেকে বের হয়ে যায়। এরপর তাকে খুঁজে পাওয়া যায়নি। সকালে বাড়ির পাশেই ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকের একটি নতুন নির্মিতব্য ভবনের জানালার সানসেটে তার গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পায় লোকজন। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার এস আই মোবারক হোসেন জানান, তিনি সকালে ঘটনাস্থলে লাশ উদ্ধার করে পোষ্ট মর্টেমের জন্য চাঁদপুর প্রেরণ করা হয়েছে। ফরিদগঞ্জ থানার অফিসার ইন চার্জ শাহ আলম যুবতীর লাশ উদ্ধারের কথা নিশ্চিত করেছেন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে মেয়েকে ধর্ষণ করলো বাবা, গ্রেপ্তারের পর স্বীকারোক্তি

সাইফুল ইসলাম সিফাত : চাঁদপুরের ফরিদগঞ্জে বাবা কতৃক নিজ মেয়েকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় …

vv