ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ফরিদগঞ্জে মোতাহের পাটওয়ারীর যাকাত বিতরণ

ফরিদগঞ্জে মোতাহের পাটওয়ারীর যাকাত বিতরণ

ফরিদগঞ্জে গরীব ও অসহায় জনগনের মাঝে বিএনপির নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট শিল্পপতি ও সামজসেবক, আম্বিয়া ইউনুছ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোতাহার হোসেন পাটওয়ারীর যাকাত বিতরণ শুরু হয়েছে।

শুক্রবার(১৬ জুন) সকালে তার নিজ এলাকা সোনালী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণ থেকে যাকাত বিতরনের এই কার্যক্রম শুরু হয়।

পরবর্তীতে উপজেলার গৃদকালিন্দিয়া, বেড়ীর বাজার, কালির বাজার, চৌমুহনী বাজার, গোয়ালভাওর বাজার ও নয়ারহাটে যাকাতের কাপড় বিতরণ করা হয়। বিতরণকালে মো. মোতাহার হোসেন পাটওয়ারী বলেন, আমি যেনো ফরিদগঞ্জের মানুষের কল্যানে কাজ করতে, তার জন্য সকল মানুষের দোয়া ও ভালোবাসা চাই।

তিনি আরো বলেন, উন্নত ফরিদগঞ্জ গড়তে হলে সকল মানুষের সুষম উন্নয়ন প্রয়োজন। তাই গরীব ও অসহায় মানুষের অর্থনৈতিক উন্নতির জন্য সমাজের ভিত্তশালী ব্যক্তিদের পাশে এসে দাঁড়াতে হবে। কর্মহীনদের কাজের ব্যবস্থা করে দিতে হবে। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সুখী সমৃদ্ধশালী ফরিদগঞ্জ গড়ে তোলা সম্ভব।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ সভাপতি মো. মাহাবুবুর রহমান মফু, পৌর বিএনপির সভাপতি মো. হারুনুর রশিদ, উপজেলা বিএনপির সদস্য মো. শাহাদাত হোসেন টেলু, বিএনপি নেতা মো. মজিবুর রহমান ফরহাদ, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল মতিন, সমাজসেবক মো. মহসিন খাঁন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. জাহাঙ্গীর আলম নান্টুসহ বিতরণকৃত প্রত্যেক ইউনিয়নের বিশিষ্ট ব্যক্তিরা।

প্রসঙ্গত, শনিবার দিনব্যাপি মো. মোতাহার হোসনে পাটওয়ারীর যাকাত বিতরণ অব্যাহত থাকবে বলে জানা যায়।

প্রতিবেদন: উপজেলা প্রতিবেদক

Facebook Comments

Check Also

মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ …

vv