ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ফরিদগঞ্জে মোটর সাইকেল চোরাই চক্রের সদস্য আটক

ফরিদগঞ্জে মোটর সাইকেল চোরাই চক্রের সদস্য আটক

এস. এম ইকবাল : ফরিদগঞ্জ থানা পুলিশ আন্ত:জেলা মোটরসাইকেল চোরাই চক্রের সদস্য মো: রনি (২৮) নামে একজনকে আটক করেছে।
গত সোমবার রাতে আনন্দ টিভির চাঁদপুর প্রতিনিধি মো: শরীফ আহমেদের বাড়ী থেকে তার মোটর সাইকেল চুরি হওয়ার পর সন্ধিগ্ধ অভিযুক্ত হিসেবে তাকে পরদিন মঙ্গলবার আটক করে।
এ ব্যাপারে শরীফ আহমেদের ভাই মো: আহসানুল করিম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আটক রনি ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের লাউতলী গ্রামরে খলিলুর রহমানের ছেলে।
জানা গেছে, গত সোমবার রাত আনুমানিক ৩টার দিকে উপজেলার দক্ষিন রুপসা গ্রামের ইউনুস হাফেজের বাড়ি থেকে টিনসেড ঘরের তালা ভেঙ্গে আনন্দ টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি মোঃ শরীফ আহম্মেদের একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায় চোরের দল। এই বিষয়ে লিখিত অভিযোগ দায়েরের পর থানা পুলিশ আন্ত:জেলা চোরাই চক্রের সদস্য রনিকে আটক করে।
মোটরসাইকেল চুরি করিয়া নিয়ে যাওয়ার সময় বাড়ির লোকজন ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন চোরদের ধাওয়া করে। এসময় এলাকাবাসী লাউতুলি গ্রামের  রনিকে মোটর সাইকেল চালিয়ে পালিয়ে যাওয়ার সময় দেখে পায় ।
ফরিদগঞ্জ থানার এসআই বারাকাত উল্যা জানান, লিখিত অভিযোগ পেয়ে রনিকে আটক করা হয়েছে।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির বিষয়ে প্রথমে সত্যতা স্বীকার করলেও পরে বিভিন্ন ভুল তথ্য দিতে আমাদেকে বিভ্রান্ত করছে।
আমরা তার দেওয়া তথ্যের আলোকে অভিযান অব্যাহত রেখেছি।
এবিষয় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন,সাংবাদিক মোঃ শরীফ আহম্মেদের মোটরসাইকেল চুরির ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার সাথে  জড়িত সন্দেহে একজনকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে। অন্য আসামিদেরও আটক এবং মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা  চলছে ।
Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv