ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / ফরিদগঞ্জে মেয়র প্রার্থী খলিলুর রহমানের নিজ এলাকাবাসীর উদ্যোগে মতবিনিময়
ফরিদগঞ্জে সম্ভাব্য মেয়র প্রার্থী খলিলুর রহমানের নিজ এলাকাবাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ফরিদগঞ্জে মেয়র প্রার্থী খলিলুর রহমানের নিজ এলাকাবাসীর উদ্যোগে মতবিনিময়

এস. এম ইকবাল : ফরিদগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও সম্ভাব্য মেয়র প্রার্থী খলিলুর রহমানের নিজ এলাকাবাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) সন্ধায় পৌরসভার ৬নং ওয়ার্ডস্থ খলিলুর রহমানের নিজ বাড়ির সামনে এলাকাবাসীর উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় এলাকাবাসী তাদের একক হিসেবে খলিলুর রহমানকে  পূর্ণ সমর্থনের আশ্বাস প্রদান করেন।
এ সময় মেয়র প্রার্থী  খলিলুর রহমান বলেন, আপনারা এলাকাবাসীর দোয়া, ভালোবাসা, সহযোগিতা ও পূর্ণ সমর্থন পেলে মেয়র পদে নির্বাচনে আমি সফল হবো এবং সকলের সম্মান অক্ষুণ্ণ রাখবো ইনশাআল্লাহ।
তিনি আরো বলেন, দলীয় মনোনয়ন ক্ষেত্রে ফরিদগঞ্জ আসনের মাননীয় সাংসদ সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান সার্বিক সহযোগীতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার এর পূর্ণ সমর্থন রয়েছে এবং আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে দল আমাকে মনোনয়ন দিবে বলে আমি বিশ্বাস করি।

ওয়ার্ড আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শিমুল পাটওয়ারীর পরিচালনায়, বক্তব্য রাখেন পৌর যুবলীগের সভাপতি সজিব আহাম্মেদ, উপজেলা যুবলীগের সদস্য আলাউদ্দিন মিয়াজী, সুমন পাটওয়ারী, পৌর ছাত্রলীগ নেতা রিদয় গাজী, রিদয় কাজী, রাজু গাজী, বঙ্গবন্ধু সরকারী কলেজ ছাত্রলীগ নেতা মিলন গাজী প্রমূখ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে প্লাষ্টিকের তৈরি নকল চাউল উদ্ধার !

চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল’র নির্দেশে ১৫নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট কবির হোসেন চৌধুরী চায়না …

Shares
vv