ব্রেকিং নিউজঃ
Home / সমস্যা-সম্ভাবনা / ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধাদের আবাসন প্রকল্প কমিটি নিয়ে পায়তারার অভিযোগ

ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধাদের আবাসন প্রকল্প কমিটি নিয়ে পায়তারার অভিযোগ

এস.এম ইকবাল : চাঁদপুরের ফরিদগঞ্জে বির্তকিত প্লাটুন কমান্ডার মুক্তিযোদ্ধা আলী হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের আবাসন প্রকল্পের কমিটিতে নিজেকে অন্তর্ভুক্ত করার পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান করেছে মুক্তিযোদ্ধারা।

বুধবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।

সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধার অভিযোগ করেন, স্বাধীনতার ৫০ বছর পর কিছু কুচক্রিমহল স্বাধীনতার ইতিহাসকে বিকৃত করে স্বার্থ হাসিলের চেষ্টায় বিভিন্ন নামে আত্মপ্রকাশ করে। তার মধ্যে ফরিদগঞ্জের মুক্তিযোদ্ধা আলী হোসেন ভুঁইয়া নিজেকে যুদ্ধকালীন সময়ে স্বঘোষিত প্লাটুন কমান্ডার দাবী করে মুক্তিযোদ্ধাদের অর্থ আত্মসাৎ ও প্রতারনা করে আসছে। সর্বশেষ অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের আবাসিক প্রকল্পের গঠন করা হয়। ওই কমিটিতে আলী হোসেন ভূঁইয়া নিজেকে অন্তর্ভুক্ত করার জন্য পায়তারা চালাচ্ছেন।

এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মুক্তিযোদ্ধারা উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরির মাধ্যমে প্রধানমন্ত্রী ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রীর কাছে স্মারক লিপি দিয়ে দাবী করেন, আলী হোসেন ভূইয়াকে এই আবাসন প্রকল্পের কমিটিতে কোন ভাবেই যেনো অন্তর্ভুক্ত করা না হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মুক্তিযোদ্ধা সফর আলী সওদাগর। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শহীদ উল্ল্যা তপাদার, সাবেক ডেপুটি কমান্ডার মো. সারওয়ার হোসেন সহ আরো অনেকে।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে রাস্তা সংস্কারের নামে বরাদ্দের হদিছ নেই! বৃষ্টিতে চলাচলে দূর্ভোগ

নিজস্ব প্রতিবেদক : স্বাধীনতার প্রায় ৫০ বছর পার হতে চলেছে, দেশে একের পর এক সরকার পরিবর্তন …

vv