ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা খাজা আহাম্মদের ইন্তেকাল

ফরিদগঞ্জে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা খাজা আহাম্মদের ইন্তেকাল

এস.এম ইকবাল : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম পোঁয়া আজিজিয়া ইসলামীয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা খাজা আহাম্মদ (৫৭) স্টোক জনিত কারনে মৃত্যু রবণ করেছেন। (ইন্নালি— রাজেউন)।

১লা সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৮: ৫০ মিনিটের সময় চাঁদপুর আল মানার হাসপাতালে মৃত্যু বরণ করেন। আজ বুধবার সকাল ১০ টায় মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যু কালে তিনি স্ত্রী, ২ ছেলে , ২ মেয়ে, বৃদ্ধ মা ও আত্বীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি পোঁয়া গ্রামেরই অধিবাসী ছিলেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মরহুমের স্বজন ও সন্তোষপুর মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল হাছান মোঃ সাইফুল্যাহ।

উল্লেখ্য. মরহুম মাওঃ খাজা আহাম্মদের বর্নাঢ্য কর্মময় জীবনে উপজেলা জমিয়তে মোদারেছিনের সহ-সভাপতি ও জমিয়তে হিজবুল্লাহর উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। সকল মানুষের সাথে মিলে মিশে অর্পিত দায়িত্ব পালন করতেন। মাদ্রাসা শিক্ষকরা তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। একজন ভালো মানুষের পাশাপাশি ভালো আলেমকে হারালো আলেম সমাজ। তার মৃত্যুতে সামাজিক, সাংগঠনিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছে।

Facebook Comments

Check Also

মাদক, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য : মেয়র প্রার্থী মনির

ফরিদগঞ্জ প্রতিনিধি : জনগণের ভালোবাসাকে পূঁজি করতে প্রতিনিয়ত মানুষের দোরগোড়ায় যাচ্ছেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আকবর …

vv