ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / ফরিদগঞ্জে মাদক ব্যবসায়ী বাবা-ছেলে আটক
ফরিদগঞ্জে ২১৪৫ পিস ইয়াবা ও মাদক বিক্রির ২০হাজার টাকাসহ তিন মাদক ব্যবসায়ী আটক।

ফরিদগঞ্জে মাদক ব্যবসায়ী বাবা-ছেলে আটক

এস.এম ইকবাল : ফরিদগঞ্জ পুলিশের পৃথক পৃথক অভিযান পরিচালনা করে বাবা-ছেলেসহ তিন মাদক ব্যবসায়ীকে ২১শ’৪৫ পিস ইয়াবা ও মাদক বিক্রির ২০ হাজার টাকাসহ আটক করা হয়েছে।

১৬ সেপ্টেম্বর রাতে উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের দেইচর গ্রামের শেখ বাড়ি থেকে বাবা-ছেলে ও ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে একজনকে আট করা হয়।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব এর নির্দেশে বুধবার রাতে এস.আই নুরুল ইসলাম ও এ.এস.আই গোলাম রসুল সঙ্গীয় ফোর্স নিয়ে ফরিদগঞ্জ উপজেলার ২ নং বালিথুবা ইউনিয়নের দেইচর গ্রামের শাহ আলম শেখের বাড়িতে অভিযান পরিচালনা করে ২১০০ পিছ ইয়াবা ও নগদ ২০ হাজার টাকা সহ মাদক ব্যবসায়ী হাসিব শেখ(২৫) ও তার পিতা- শাহ আলম শেখ (৪৫)কে আটক করে।

একই দিনে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে এস.আই নুরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ মাদক ব্যবসায়ী খোকনকে ৪৫ পিস ইয়াবাসহ আটক করে।

এদিকে মাদক ব্যবসায়ীকে হাসিব শেখকে জিঙ্গাসা করলে জানায়, হাসিব চট্টগ্রামে উবারের গাড়ি চালায় এবং চট্রগ্রাম থেকে ইয়াবা এনে হাসিবের পিতা শাহআলমের সহযোগিতায় চাঁদপুর জেলা ও পার্শ্ববর্তী এলাকায় ইয়াবা বিক্রি করে আসছে দীর্ঘ দিন ধরে ।

এবিষয়ে অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাবা-ছেলেসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে দিনশেষে সিএনজি চালক ইমরানের বাড়ি ফেরা হলোনা

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে দিনভর সিএনজি থ্রি হুইলার চালিয়ে চালক ইমরানের আর বাড়ি …

Shares
vv