ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / ফরিদগঞ্জে মাদক ব্যবসায়ী সহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ৫ আসামী আটক

ফরিদগঞ্জে মাদক ব্যবসায়ী সহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ৫ আসামী আটক

ফরিদগঞ্জ অফিস : ফরিদগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ও বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ৪ আসামীকে আটক করেছে থানা পুলিশ।

আটকৃতরা হলেন (১) মো. রহমত,(২) মো. আলী আকবর, (৩) মো. কফিল উদ্দিন,(৪) মো. ইসমাইল হোসেন (হৃদয়) (৫) সৈয়দ আহমেদ কারী।

মাধক ব্যবসায়ী মো. রহমত (২২)কে ৩২পিস ইয়াবা সহ আটক করা হয়েছে। বুধবার (২ অক্টোবর) উপজেলার কাউনিয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করেন এসআই আনিসুর রহমান ও এএসআই মঞ্জুর আলম। রহমত কাউনিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে।

এ দিকে ফরিদগঞ্জ থানা পুলিশের অপর অভিযানে জিআর মামলার ৩ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২ অক্টোবর) ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিবের নির্দেশে এএসআই ইলিয়াছ উদ্দিন, গোলাম রসুল, রবিউল ইসলামসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করেন।

অভিযানে উপজেলার রূপসা ও কাছিয়ারা গ্রাম থেকে জিআর ১২৯/১৬ মামলার আসামী বদিউজ্জামানপুর গ্রামের হারিছ মিয়ার ছেলে মো. আলী আকবর, রুস্তমপুর গ্রামের ওয়াজি উল্লার ছেলে মো. কফিল উদ্দিন ও কাছিয়ারা গ্রামের ফারুক হোসেনের ছেলে মো. ইসমাইল হোসেন (হৃদয়)কে গ্রেফতার করে।

অপরদিকে চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালতে বিভিন্ন অপরাধে ৩ মামলায় সাজাপ্রাপ্ত আসামী সৈয়দ আহমেদ কারীকে গ্রেফতার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। গতকাল বুধবার রাত ৮টায় চাঁদপুর শহরের ওয়ারলেছ এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দ আহমেদ কারীকে আটক করা হয়।
সৈয়দ আহমেদ কারী ফরিদগঞ্জ উপজেলার ১নং বালিথুবা ইউনিয়নের সকদিরামপুর গ্রামের মৃত দেলোয়ার কারীর ছেলে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানায়, গ্রেফতার কৃত আসামীর বিরুদ্ধে চাঁদপুর আদালত ৩টি মামলায় সাজা রয়েছে। মামলা গুলো সিআর ১৭২/১৫ এক বছরের কারাদন্ড, সিআর ৭০/১৫ এক বছরের সশ্রম কারাদন্ড, সিআর ১১৩১/১৪ এক বছরের সশ্রম কারাদন্ড ও ১৫ লাখ টাকা অর্থন্ডদ এবং অনাদায়ে আরো এক মাসের কারাদন্ড।

Facebook Comments

Check Also

বুলবুলের আঘাতে লন্ডভন্ড ভোলা, আহত ২০ : উদ্ধার চলছে

প্রিয় চাঁদপুর : ভোলার লালমোহনে ‘ঘূর্ণিঝড় বুলবুলের’ আঘাতে গাছ উপড়ে ৩০টি বসতঘর বিধ্বস্ত হয়েছে। এ ঘটনায় …

vv