ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মাদক ব্যবসায়ী হামলায় মহিলা সহ ৪ জনকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ

ফরিদগঞ্জে মাদক ব্যবসায়ী হামলায় মহিলা সহ ৪ জনকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার ৭ নং পাইকপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড পূর্ব ভাওয়াল পাটোয়ারী বাড়িতে মাদক ব্যবসায়ী শরীফের হামলায় মহিলা সহ ৪ জনকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় আহত ফরিদা বেগম (২৬), বেবি বেগম (৬০), নুরুল আমিন (৭৫), সিমা আক্তার (২২)কে হাসপাতালে এনে ভর্তি করানো হয়।

সোমবার দুপুরে ভাওয়াল পাটোয়ারী বাড়িতে মাদক ব্যবসায়ী শরীফ , বাচ্চু খলিফার ছেলে বাবুল, আবুল বাশারের ছেলে আহসান ও আরিফ দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে তাদেরকে আহত করে।

এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার, দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তাদেরকে জখম করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হাওয়াই রোগীদের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় আহতদের পরিবারের অভিযোগ করে বলেন, সোমবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে হামলাকারীরা অতর্কিতভাবে এই হামলার ঘটনা ঘটিয়েছে। এছাড়া তারা এর পূর্বেও বেশ কয়েকবার মারধর করে আহত করেছে।

হামলাকারীরা এলাকায় মাদক সেবন সহ বিভিন্ন অপকর্ম ঘটিয়ে যাচ্ছে। তাদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না। থানায় অভিযোগ করায় তারা ক্ষিপ্ত হয়ে পুনরায় সন্ত্রাসী নিয়ে বাড়ী ঘেরাও করে হামলার প্রস্তুতি নিয়েছে। তাদের ভয়ে এখন পুরো পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।

এই ঘটনায় অভিযুক্ত হামলাকারী ও মাদক ব্যবসায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাই।

Facebook Comments

Check Also

অনিদ্রার কারণ ও প্রতিকার

: হাকীম মিজানুর রহমান : অনিদ্রা একটি রোগ, এটি হয়তো সবাই জানেন না। অনিদ্রা থেকে …

Shares
vv