ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ফরিদগঞ্জে মাদক দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই শ্রীঘরে

ফরিদগঞ্জে মাদক দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই শ্রীঘরে

এস. এম ইকবাল : চাঁদপুরের ফরিদগঞ্জে পূর্বপরিকল্পিতভাবে মাদকদ্রব্য রেখে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই শ্রীঘরে। তারা উপজেলার পাইকপাড়া উত্তর  ইউনিয়নের কামালপুর গ্রামের আক্কাস আলী চৌকিদারের ছেলে আবুল কাশেম(৩৩) ও একই এলাকার মুরাদ হোসেনের ছেলে আবদুল মমিন(২২)।
পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত মমিন  সোমবার দুপুরে আবুল কাশেমের সহযোগিতায় থানা পুলিশকে মোবাইল ফোনে অবহিত করে তাদের একই গ্রামের ছেরাজল হকের জুলফিকার আলী মাদক ব্যবসা করে আসছে। তার দোকানে ইয়াবা বিক্রি করা হয়। এমন খবর পেয়ে থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। সেখানে আবদুল মমিনের তথ্যানুযায়ী জুলফিকার আলীর দোকানে পুলিশ তল্লাশি চালায়।
এ সময় আবুল কাশেমের দেখানো স্থান থেকে জুলফিকার আলীর দোকানের তাক থেকে পুলিশ ৫ পিস ইয়াবা উদ্ধার করে। ওই ৫ পিস ইয়াবা আবুল কাশেমের দেখানো স্থান থেকে উদ্ধার করে পুলিশ। পুলিশ জুলফিকার আলীকে আটক করে থানায় নিয়ে যায়। পরে বিষয়টি নিয়ে পুলিশের সন্দেহ হলে তাকে আবুল কাশেম ও আবদুল মমিনকে আটক করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদে জুলফিকার আলীকে ফাঁসানোর সত্যতা স্বীকার করেছে বলে পুলিশ জানায়।
এ ঘটনায় সোমবার রাতেই জুলফিকার আলী বাদী হয়ে দু’জনের নামে থানায় একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার কাশেম ও মমিনকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv