ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মাতৃছায়া কিন্ডারগার্টেন স্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

ফরিদগঞ্জে মাতৃছায়া কিন্ডারগার্টেন স্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

এস.এম ইকবাল : “শিক্ষার জন্য এসো, সেবার জন্য বেড়িয়ে যাও” এই শ্লোগানকে সামনে রেখে মাতৃছায়া কিন্ডারগার্টেন স্কুলের পথচলা স্কুলের ৫ম শ্রেনীর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জের পৌর মেয়র মাহফুজুল হক।

শনিবার ওই কিন্ডার গার্টেন স্কুলের কক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে কোমলমতি শিক্ষার্থী, অভিভাবক, সুধিজন ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শিক্ষাবিদ মো. আমির হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান শিক্ষক রেজাউল করিম মাসুদ ও ম্যানেজিং কমিটির সহ সভাপতি মোস্তফা কামাল মুকুল এর পরিছালনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলে ফরিদগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-২ মোহাম্মদ হোসেন, ফরিদগঞ্জ পৌর ৮নং ওয়ার্ড কমিসনার জাকির হোসেন গাজী, বিদ্যালয়ের দাতা সদস্য অব. প্রাপ্ত সরকারি কর্মকর্তা প্রকৌশলী মো. আবদুল হামিদ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যা তাসলিমা চৌধুরী আরজু, অভিভাবক সদস্য নুরুন নাহার নুপুর, প্রেসক্লাবের সভাপতি এমকে মানিক পাঠান, উপজেলা আওয়ামী গুণীজন স্মৃতি সংসদ’র সভাপতি আবুল হাসনাত হাশেম প্রমূখ।

উল্লেখ্য, অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন, ফরিদগঞ্জ দক্ষিণ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলনা মো. আবুল কালাম আজাদ, অনুষ্ঠানের শুরুতে প্রবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন বিদ্যালয়ের ছাত্র আব্দুল্লাহ আল হাসিব।

Facebook Comments

Check Also

করোনাকালে কর্মীদের বাড়িতে ঈদ উপহার পৌঁছে দিলেন ডাঃ হারুন অর রশিদ সাগর 

স্টাফ রিপোর্টার : করোনাকালে দলীয় নেতা-কর্মীদের বাড়িতে বাড়িতে ঈদ উপহার পৌঁছে দিচ্ছেন বিশিষ্ট চিকিৎসক ও চাঁদপুর …

vv