ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ফরিদগঞ্জে ভাতীজা কর্তৃক চাচীকে ধর্ষণ : দুই ধর্ষক আটক

ফরিদগঞ্জে ভাতীজা কর্তৃক চাচীকে ধর্ষণ : দুই ধর্ষক আটক

এস.এম ইকবাল : ফরিদগঞ্জে দুই ভাতীজা কর্তৃক চাচীকে হাত পা বেদে ধর্ষন ও মোবাইল ফোনে ভিডিও চিত্র ধারনের গুরুতর অভিযোগ পাওয়া গেছে। ন্যাক্কার জনক এ ঘটনাটি ঘটেছে ফরিদগঞ্জে পৌরসভার ভাটিরগাঁও গ্রামে। র‌্যাব ও পুলিশ উক্ত ঘটনার দুই ধর্ষক জহিরুল ইসলাম নুরু(৩০) ও মো.আব্দুর রহমান রাজিব (২৮) কে আটক করেছে।

পুলিশ জানায়, গৃহবধুর স্বামী গত ০৯-০৭-২০২০ খ্রী: রাতে এশার নামাজ পড়তে যাওয়ার পরে গৃহবধু তার একমাত্র ছেলের সঙ্গে মোবাইলে কথা বলার সময় পেছন থেকে ঔ দুই যুবক গৃহবধুর মুখে ছাপ দিয়ে পাশের বাগানে নিয়ে হাত-পা বেদে পালায় ক্রমে ধর্ষন করে এবং মোবাই ফানে ভিডিও চিত্র ধারন করে রাখে। ধর্ষনের পর এর ভিডিও ধারন করেই ক্ষান্ত হয়নি ধর্ষকরা।

বিষয়টি গোপন রাখার জন্য ধর্ষক বিভিন্ন ভাবে ওই অর্থ ও পুর্নরায় ধর্ষনের জন্য বিভিন্ন ভাবে চাপের মুখে রাখে ওই গৃহবধুকে ধর্ষকদের চাচীকে।

এ ঘটনায় গৃহবধুর পরিবার জানলে র‌্যাবকে জানানো হলে র‌্যাবের ১১ সিপিসি কুমিল্লা-২ এর টহল সি সি নং ৩০৩/২০ এর সদস্যরা প্রথমে ফরিদগঞ্জের পৌর এলাকার ভাটির গাঁও থেকে ১নং আসমী হারুন খানের ছেলে ধর্ষক জহিরুল ইসলাম (নুরু) কে তার ব্যাবহারিত মোবাইফোনসহ ১৫-১০-২০২০ খ্রী বৃহস্পতিবার সকাল ৬.৩০ মিনিটের সময় আটক করে ও ২নং আসামীকে কুমিল্লা জেলার পদুয়া বাজার বাসস্ট্যান্ডের বাস কাইন্টার থেকে বিকাল ৪টার সময় আবুল কালামের ছেলে ধর্ষক আব্দুর রহমামন (রাজিব) কে একটি স্যামসাং মোবাইল ফোনসহ আটক করে র‌্যাব। এরপর ১৬-১০-২০২০ রাতে তাদের ফরিদগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাব।

এরপর গৃহবধুর পরিবার দুজনকে আসমী করে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।

এ বিষয়ে থানার (ভারপ্রাপ্ত) অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, দুই যুবকের বিরুদ্ধে ধর্ষন আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। ধর্ষিতা গৃহবধুকে ডাক্তারী পরীক্ষা সহ ধর্ষন ঘটনার বিবরন দেওয়ার জন্য চাঁদপুরের আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments

Check Also

সকল জন্ম ও মৃত্যু নিবন্ধন শতভাগ করতে হবে : আবদুল্লাহ আল মাহমুদ জামান

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের এলজিএসপি-৩ প্রকল্পের মাস্ক, সাবান, ব্লিচিং, …

vv