ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ফরিদগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন !
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন !

এস.এম ইকবাল : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজার হাতে চাচা খুন হয়েছ্। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে নিজ বাড়িতে। নিহত ব্যক্তির নাম ফজলু মিয়া (৬৫)। ঘটনার পর থেকেই ভাই ভাতিজারা গা ঢাকা দিয়েছে।

পুলিশ ও নিহতের পারিবাকি সুত্র জানায়, উপজেলার ১১ নং চরদুখিয়া ইউনিয়নে আলোনিয়া গ্রামে গতকাল শুক্রবার জুমার নামাজ পড়ার প্রস্তুতি হিসেবে গোসল করে বাড়ি ফিরছিলেন ফজলু মিয়া। পথিমথ্যে বাড়ির আংগিনায় গেলে পেছন থেকে তার ভাই জিন্নাহ মিয়া (৫০) ও তার ছেলে মহসিন মিয়া সহ ওরা তিন ভাই পেছন থেকে ধারালো ছেনা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তায় ফেলে যায়। ডাক চিৎকার শুনে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পাশবর্তী রায়পুর উৃপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তৃব্যেরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

নিহতের পারিবারি সুত্র জানায়, সামান্য একখন্ড জায়গার মালিকানা নিয়ে দীর্ঘদিন থেকে ভাই ভাতিজাদের সাথে তাদেরই চাচা ফজলু মিয়ার বিরোধ চলে আসছিল। এই বিরোধকে কেন্দ্র করে ভাতিজারা এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে তাদের আপন চাচা ফজলু মিয়াকে কুপিয়ে রাস্তায় ফেলে যায়।

ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব গতকাল শুক্রবার বিকেলে ঘটনাস্থল থেকে ফিরে এসে বলেন, ওই ঘটনায় নিহত ফজলু মিয়ার ভাই ভাতিজা সহ কয়েকজনের বিরুদ্ধে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে পুকুরে ডুবে বাক্ প্রতিবন্ধী শিশুর মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে পুকুরের ডুবে ফাহিম (৬) নামে এক শিশুর করুণ মৃত্যু …

vv