ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / ফরিদগঞ্জে বোনকে মারধর করে ঘরে অবরুদ্ধ, পুলিশি অভিযানে উদ্ধার

ফরিদগঞ্জে বোনকে মারধর করে ঘরে অবরুদ্ধ, পুলিশি অভিযানে উদ্ধার

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় সকদি রামপুর গ্রামে গর্ভধারিনী মাকে মারধর ও ভরণপোষণ না দেওয়ায় ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আদালতে মামলা করায় ক্ষিপ্ত হয়ে নির্যাতনকারী তিন ছেলে মাকে না পেয়ে তার বোনকে মারধর করে বাবার ঘরে অবরুদ্ধ করে তালা মেরে রাখে।

শুক্রবার গভীর রাতে ফরিদগঞ্জ থানা পুলিশ সকদি রামপুর গ্রামের মৃত আশরাফ গাজীর ঘর থেকে অবরুদ্ধ থাকা রুবি বেগম (২৮)কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করায়।

আহত রুবি বেগমের বোন রুমা বেগম জানায়, বাবা আশরাফ গাজী মারা যাওয়ার পর তিন ভাই মনির গাজী, কালু গাজী ও মাসুদ গাজী মাকে ভরণপোষণ না দিয়ে উল্টো তাকে মারধর করে।

এই ঘটনায় মা সাহিদা বেগম বাদী হয়ে আদালতে ছেলের বিরুদ্ধে ভরণপোষণের মামলা দায়ের করেন।

মা অসুস্থ হওয়ায় মেয়ের বাড়িতে অবস্থান করলে সেই সুযোগে ছোট বোন রুবি বেগমকে বাড়িতে একা পেয়ে তিন ভাই পাশের ঘরের ফারজানা ও জাহানারাকে সাথে নিয়ে তাকে মারধর করে ঘরের ভিতরে আটকে রাখে। পরে ফরিদগঞ্জ থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থল থেকে বোন রুবি বেগমকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে ভর্তি করায়।

এ ঘটনায় অভিযুক্ত ভাইদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাই আর যাতে করে কোনো ছেলে তার মাকে এভাবে ভরণপোষণ না দিয়ে মারধর করতে না পারে।

Facebook Comments

Check Also

মতলবে মাদকের প্রতিবাদ করায় যুবককে মারধর ও ব্যবসা প্রতিষ্ঠানে লুটের অভিযোগ

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের মতলব উত্তরের এখলাছপুরে মাদক ব্যবসায়ীদের প্রতিবাদ করায় শফিকুল ইসলাম বেপারী নামে …

vv