ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ফরিদগঞ্জে বিভিন্ন মামলার ১৬ আসামি গ্রেফতার

ফরিদগঞ্জে বিভিন্ন মামলার ১৬ আসামি গ্রেফতার

এস. এম ইকবাল : চাঁদপুরের ফরিদঞ্জে এক দিনে নিয়মিত মামলার আসামী৭ জন, জিআর ৩জন, সিআর৬ জনসহ মোট ১৬ জন আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

৫ মে রাতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে এস আই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়নের হর্নি দূর্গাপুর এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার আসামী বাচ্চু মিয়া(৫০) ও (০২) মোঃ বাবুল প্রকাশ বাবলু(৪৫) কে গ্রেফতার করে এবং উপজেলার পশ্চিম লাড়ুয়া এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আমির হোসেন শিপন (৩৮), মোঃ আজিউল্যা মুন্সি(৫৫)কে গ্রেফতার করে ।

একই সময় এস.আই বরকত উল্যাহ সঙ্গিয় ফোর্সসহ উপজেলার কাঁশারা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার আসামী আবুল কালাম (৫৫), দক্ষিণ নদনা মুন্সি বাড়ী থেকে আহসান উল্যাহ(৩৩)কে গ্রেফতার করে।

একই সময় এসআই আব্দুল কুদ্দুস সঙ্গিয় ফোর্সসহ উপজেলার সেক্দি এলাকায় অভিযান পরিচালনা করে সিআর-৭২/২০২০ এর মামলার আসামি মোঃ আরিফ এবং এএসআই মোঃ ইকবাল হোসেন উপজেলার আইটপাড়া এলাকা থেকে জিআর-৮৬/২০২০ এর মামলার আসামি জুয়েল হোসেন ও এএসআই সবুজ ভূষণ সিংহ উপজেলা তাম্রশাসন এলাকা থেকে জিআর-২৭২/১৯ এর মামলার আসামি আমির হোসেন পাটওয়ারী(৪০), এ এস আই জুমায়েত হোসেন পৌরসভা এলাকার কাছিয়াড়া থেকে জিআর-৬৩/১৯ এর আসামি মোঃ রায়হান হোসেন প্রকাশ শান্ত, এএসআই মোঃ সাইফুল ইসলাম উপজেরার তাম্রশাসন এলাকা থেকে নারী ও শিশু নির্যাতন মামলা (সি.আর) ৫০/২০এর মামলার আসামি আমির হোসেন পাটওয়ারী (৪০), এস.আই মোঃ নাছির আহাম্মদ ও বরকত উল্ল্যাহ সঙ্গিয় ফোর্সসহ মিস মামলা নং-২১/২০২১(সি.আর) এর আসামী পেয়ারা বেগম, পলি আক্তারকে এবং মিস মামলা নং-২১/২০২১(সি.আর) এর পরোয়ানাভূক্ত সামছি বেগম, এসআই মোঃ সুমন হোসেন উপজেলার সন্তোসপুর এলাকা থেকে মিস মামলা নং-২১/২০২১(সি.আর) এর পরোয়ানাভূক্ত আসামী দেলোয়ারা বেগম গ্রেফতার করে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার আসামী- ০৭ জন, জি.আর- ০৩ জন, সি.আর- ০৬ জন মোট ১৬ জন আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার ১১৫ নমুনায় ৩ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৩.১৫%। শুক্রবার …

Shares
vv