ব্রেকিং নিউজঃ
Home / প্রশাসন / ফরিদগঞ্জে বিভাগীয় কর্মকর্তাদের ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধিদের পর্যালোচনা সভা

ফরিদগঞ্জে বিভাগীয় কর্মকর্তাদের ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধিদের পর্যালোচনা সভা

এস.এম ইকবাল : কার্যকর ও জবাবদিহিমুলক স্থানীয় সরকার (ইএএলজি) প্রকল্পের আওতায় ফরিদগঞ্জে উপজেলা পর্যায়ে কর্মরত বিভাগ সমূহের সাথে ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর সোমবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউএনও শিউলীর হরির সভাপতিত্বে ও ইএএলজি প্রকল্পের জেলা ফ্যাসিলেটর নুরুউদ্দিন মামুনের সঞ্চালনায় এই অনুষ্টান অনুষ্ঠিত হয়।

এসময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা ভইিস চেয়ারম্যান জিএস তছলিম ,মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুজ্জামান,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) মোঃ কামরুল ইসলাম, শিক্ষা কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন, প্রাণি সম্পদ কর্মকর্তা জ্যুর্তিরময় ভৌমিক,কৃষি কর্মকর্তা আশিক জামিল প্রমূখ।

সভায় বার্ষিক প্রতিবেদন ও পঞ্চবার্ষিকী পরিকল্পনা প্রণনয়ন বিষয়ে ব্যাপক আলোকপাত করা হয়। তাছাড়া বিভিন্ন সরকারী দপ্তরের সাথে ইউনিয়ন পরিষদের সমন্বয় জোরদার বিষয়ে আলোচনা করা হয়। জেলার মধ্যে সমন্বয় ব্যবস্থায় পিছিয়ে রয়েছে ফরিদগঞ্জ উপজেলা উল্লেখ করে দিকনির্দেশনা মূলক বক্তব্য তুলে ধরা হয়।

জেলার ৮ উপজেলার মধ্যে ফরিদগঞ্জ ও হাইমচর উপজেলা পিছিয়ে পড়ার মূল কারণ হিসাবে চিশ্চিহিত করা হয়েছে, সমন্বয়হিনতাকে। ফলে এ যাবৎ এ প্রকল্পের আওতায় অত্র উপজেলাগুলোতে এক টাকাও বরাদ্দ পাওয়া যায়নি বলে উল্লেখ করা হয়। আগামীতে আর যেন পিছিয়ে পড়তে না হয় সে বিষয়ে দিকনির্দেশনা দেওয়া হয়েছে।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে মেয়র প্রার্থী খলিলুর রহমানের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

এস.এম ইকবাল : আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন সামনে রেখে পৌরসভার প্যানেল মেয়র ও মেয়র প্রার্থী …

vv