ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে বিএনপি’র কোন্দল নিরসন না হলে জাতীয় নির্বাচনের উপর প্রভাব পড়বে

ফরিদগঞ্জে বিএনপি’র কোন্দল নিরসন না হলে জাতীয় নির্বাচনের উপর প্রভাব পড়বে

আনিছুর রহমান সুজন : ফরিদগঞ্জ উত্তর কেরোয়া এলাকায় শনিবার বিকেলে জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রিয় জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারী।

এসময় তিনি বলেন, ফরিদগঞ্জ বিএনপি’র ঘাঁটি হিসাবে পরিচিত একটি নির্বাচনী এলাকা। অথচ বর্তমানে রহিম-করিম গ্রুপে নেতা কর্মী বিভক্ত হয়ে দলটির নাজুক অবস্থায় রয়েছে। তাই দ্রুত বিএনপি’র অভ্যান্তরীন কোন্দল নিরসন না করলে আগামী জাতীয় নির্বাচনে নিশ্চিত বিরুপ প্রভাব পড়বে।

তিনি আরো বলেন, আমি ১৯ বছর সক্রীয়ভাবে বিএনপি’র সাথে সম্পৃক্ত। বর্তমানে কেন্দ্রিয় সাংস্কৃতিক দলের সভাপতির দায়িত্ব পালন করছি। যেহেতু এই উপজেলায় আমার জন্ম স্থান, তাই এই উপজেলায় জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলকে ঢেলে সাজাতে চাই। অচিরেই উপজেলার প্রতিটি ইউনিয়নে শক্তিশালী কমিটি গঠন করা হবে। জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের মাধ্যমে নেতাকর্মীদের উজ্জিবীত করে বিএনপিকে আরো শক্তিশালী করতে হবে। আগামী জাতীয় নির্বাচনে এই উপজেলায় বিপুল ভোটে বিএনপি’র প্রার্থীকে বিজয়ী করতে হবে। হয়তোবা আমি নিজেও বিএনপি তথা ধানের শীষ প্রতিকের একজন মনোনয়ন প্রত্যাশী।

উক্ত আলোচনা সভায় উপজেলা জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের আহবায়ক মোঃ কামাল হোসেন এর সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর মোঃ সোহেল এর পরিচালনায় বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের কেন্দ্রিয় নেতা মোঃ ইকবাল হোসেন, উপজেলা যুগ্ম আহবায়ক মোঃ অহিদ ভুঁইয়া, মোঃ আবু হানিফ, মোঃ মানিক, প্রবাসী যুবদল নেতা তাজুল ইসলাম, পৌর যুবদল নেতা শাহাবুদ্দিন প্রমুখ।

এসময় উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

হাইমচরে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : ‘মুজিবর্ষের আহ্বান, ৩টি করে গাছ লাগান’ এ শ্লোগানকে সামনে …

vv