ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ফরিদগঞ্জে বজ্রপাতে একই পরিবারের আহত ৪

ফরিদগঞ্জে বজ্রপাতে একই পরিবারের আহত ৪

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় বজ্রপাতে বৃদ্ধ ও শিশুসহ একই পরিবারের ৪ জন আহত হয়েছেন। ১১ মে মঙ্গলবার সন্ধ্যায় ওই উপজেলার সুবিদপুর ইউনিয়নের মধ্য বাশারা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন ওই বাড়ির মৃত সুলতান আহমেদের পুত্র নেছার আহমেদ (৬০), রজ্জা ঢালীর স্ত্রী রেজিয়া বেগম (৫৫) জাহাঙ্গীর আহমেদের স্ত্রী পারভীন বেগম (২৬) ও তার কন্যা সন্তান ফারজানা (১৩)। এদের মধ্যে নেছার আহমেদ ও রেজিয়া বেগম বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর বাকি দু’জন প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে বাড়িতে চলে গেছেন।

আহত নেছার আহমেদের পুত্র জাহাঙ্গীর আহমেদ জানান, মঙ্গলবার সন্ধ্যায় বৃষ্টি নামলে ওই সময় হঠাৎ বিকট শব্দে একটি বজ্রপাত তাদের বাড়ির পার্শ্ববর্তী স্থানে পড়ে। বজ্রপাতের সময় তাদের ঘরে থাকা বৈদ্যুতিক মিটার ও লাইট এবং সুইচ বিস্ফোরিত হয়ে তাদের গায়ে পড়ে। এতে নেছার আহমেদ ও রিজিয়া বেগমের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়ে তারা দুইজন গুরুতর আহত হন।

একই সঙ্গে তার স্ত্রী পারভীন বেগম ও কন্যা ফারজানা আক্তার বজ্রপাতের বিকট শব্দে কিছুটা আহত হন। তারা চারজন আহত হওয়ার পর তারা তাদেরকে উদ্ধার করে তাৎক্ষণিক চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান।

Facebook Comments

Check Also

চাঁদপুর কণ্ঠের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি : ‘বস্তুনিষ্ঠতাই আমাদের মূলনীতি, পাঠকপ্রিয়তাই আমাদের মূলধন’ এ শ্লোগানকে সামনে রেখে ২৭ বছর আগে …

Shares
vv