ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / ফরিদগঞ্জে প্যানেল মেয়র খলিলুর রহমানের উদ্যোগে মুজিববর্ষ উদযাপন

ফরিদগঞ্জে প্যানেল মেয়র খলিলুর রহমানের উদ্যোগে মুজিববর্ষ উদযাপন

এস.এম ইকবাল : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ফরিদগঞ্জ পৌর সভার প্যানেল মেয়র খলিলুর রহমানের ব্যক্তিগত উদ্যোগে যথাযথ মর্যাদায় মুজিববর্ষ উদযাপন করা হয়েছে।

১৭ মার্চ (মঙ্গলবার) দিনব্যাপী এ আয়োজনে পৌর এলাকার সকল মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন শেষে মিষ্টি বিতরন করা হয়। সন্ধায় ফরিদগঞ্জ বাজারের সবুজ মার্কেটে বর্নিল আতোস বাজি অনুষ্ঠিত হয়। পরে রাতে পৌর সদরের সাফুয়া এলাকার প্রিতি ক্রিকেট টুর্নাামেন্ট এবং গনভোজের আয়োজন করা হয়।

এ সময় ফরিদগঞ্জ পৌর সভার প্যানেল মেয়র খলিলুর রহমানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব।

খেলার উদ্ভোধন করেন উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মো. হেলাল উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) শহীদুল হক, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক বাহাউদ্দিন বাহার, পৌর ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক মো. হারুনুর রশিদ, সাবেক কাউন্সিলর আব্দুল খালেক মাষ্টার, উপজেলা যুবলীগের সদস্য আলাউদ্দিন মিয়াজী, সজিব আহাম্মেদ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শিমুল পাটওয়ারী, ছাত্রলীগ নেতা গাজী আলী নেওয়াজ, সৈয়দ ইমতিয়াজ আহাম্মেদ সোহাগ প্রমূখ।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জের সুবিদপুরে মুজিববর্ষ ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন

স্টাফ রিপোর্টার : ফরিদগঞ্জের দক্ষিণ সুবিদপুরে মুজিববর্ষ মিনি ক্রিকেট টুর্নামেন্ট খেলা ২০২০ এর শুভ উদ্বোধন করা …

vv