ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জের ও তুচ্ছ ঘটনায় থানায় মিথ্যা অভিযোগ

ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জের ও তুচ্ছ ঘটনায় থানায় মিথ্যা অভিযোগ

এস. এম ইকবাল : ফরিদগঞ্জে ফসলি জমিতে গরু বাঁধতে বাঁধা দেওয়া এবং তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে থানায় অভিযোগের খবর পাওয়া গেছে।

সরেজমিনে এলাকাবাসী জানাযায়, উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের সাচনমেঘ এলাকায় মফিজুল ইসলামের ফসলি জমিতে একই বাড়ির বজলুর রহমান মুন্সি গরু বাঁধতে বাঁধা দেওয়ায় বাকবিতন্ডা হয়। উক্ত ঘটনাকে কেন্দ্র করে বজলুর রহমান মুন্সি মিথ্যে নাটক সাজিয়ে হাসপাতালে ভর্তি হয়, অতঃপর থানায় মিথ্যা অভিযোগ প্রদান করে।

এলাকাবাসী সিরাজুল ইসলাম মুন্সি, ছেরাজল হক সর্দার, দুলাল মুন্সিসহ অনেকে জানায়, মফিজুল ইসলাম মুন্সিকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য বজলুর রহমান এই মিথ্যা নাটক সাজিয়েছেন। ঘটনার দিন গরু বাঁধা নিয়ে বজলুর রহমানের সাথে কথা কাটাকাটি হয়েছে, কোন মারামারি হয়নি।

এ ব্যাপারে বজলুর রহমানের স্ত্রী ফেরদাউছ বেগম জানায়, আমার নাতি বিকেল বেলায় বাড়ি এসে বলে কারা যেন আমার দাদাকে মারছে, এ খবর শুনে আমি ঘটনাস্থলে গিয়ে দেখি আমার স্বামী বসে আছে। অপর এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, আমি মারামারি হতে দেখিনি, আমার স্বামী বলেছে মফিজ মুন্সির সাথে আমার ধস্তাধস্তি হয়েছে।

এ ব্যাপারে মফিজুল ইসলাম মুন্সি জানায়, বজলুর রহমান আমার জমিতে গরু বাঁধায় তাকে ডাক দিলে আমাকে গালমন্দ করে, পরিবর্তিতে আমার সাথে কথা কাটাকটি হয়। কোন ধরনের মারামারি হয়নি এবং তিনি মিথ্যে নাটক সাজীয়ে হাসপাতালে ভর্তি হয় অতঃপর থানায় অভিযোগ করে । এ ঘটনার তীব্রনিন্দা জানাই।

এ ব্যাপারে ইউপি সদস্য সেলিম মজুমদার জানায়, মফিজুল ইসলামের বিরুদ্ধে আনিত সকল অভিযোগই নাটকীয়তা, আমি ঘটনা সম্পর্কে বিভিন্ন মাধ্যমে জেনেছি এবং বজলুর রহমানের আনিত অভিযোগের কোন প্রকার সত্যতা পাওয়া যায়নি।

Facebook Comments

Check Also

মুজিববর্ষ উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া

এস.এম ইকবাল : স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) উপলক্ষে …

vv