ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ফরিদগঞ্জে পুকুরে ভেসে উঠা শিশুর রহস্যজনক মৃত্যুর আভাস

ফরিদগঞ্জে পুকুরে ভেসে উঠা শিশুর রহস্যজনক মৃত্যুর আভাস

এস. এম ইকবাল : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের শিশু নিখোঁজের পরদিন পুকুর থেকে তিন বছরের শিশুর লাশ উদ্ধার করেছে পরিবারের লোকজন।
 ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল থেকে তিন বছর বয়সী ইমাম হাসানকে দেখতে না পেয়ে, বাড়ির আনচে কানাচে খুঁজে কোথায় না পেয়ে পানিতে পড়ে গেছে ভেবে পুকুরে জাল পেলে, এতে ও খোজে পাওয়া যায়নি পরে পরিবারের লোকজন শিশুটিকে না পেয়ে ওই দিন সন্ধ্যায় ফরিদগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন।
পর দিন শুক্রবার সকালে বাড়ির এক মহিলা তার নিথর দেহটি পানিতে ভেসে ওঠেছে দেখতে পায়। ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চাঁদপুর গ্রামের বেগ বাড়িতে এ ঘটনাটি ঘটেছে  ।
শিশুটির পিতা কাউসার হোসেন জানান, বৃহস্পতিবার বিকাল থেকে তিনি তার ছেলে ইমাম হাসানকে কোথাও খুঁজে পাননি। শুক্রবার সকালে তার বাড়ির এক মহিলা পুকুরে কাজ করতে গেলে ইমাম হাসানের মৃতদেহ পানিতে ভেসে থাকতে দেখেন।
বাবা কাউসার পেশায় এক জন ইলেক্ট্রিক মিস্ত্রি তার ৫ বছরের একজন ও ৩ বছরের মৃত হাসান সহ ২ জন ছেলে ছিল। শিশু হাসানের পানিতে ডুবে মারা যাওয়ায় এলাকায় শুনসান নিরবতা বিরাজ করছে। অন্যদিকে ঘরে বাহিরে দোকানের চায়ের আড্ডার টেবিলে আলোচনা ছলছে। এ কি হত্যা না কি মৃত্যূ?
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, গতকাল জাল পেলে ও শিশুটিকে পাওয়া যায়নি, অথচ সকালে শিশুটির লাশ পুকুর ভেসে উঠাটা রহস্য জনক বলে মনে করেন।
এ বিষয়ে কথা হয় স্থানীয় যুবলীগ নেতা আহাদের সাথে তিনি জানান শিশুটিকে খুজে না পেয়ে আমরা ফরিদগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করি। পর দিন সকালে শিশুটির নিথর দেহ পুকুরে দেখতে পাওয়া যায়।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, শিশুটির ভাসমান লাশ পেয়ে তারা আমাদের জানালে আমরা তাদের জানাই পোস্টমটেমের জন্য বললে তারা পোস্টমর্টেম করবেনা মর্মে এডিএম বরাবর আবেদন করে বিনা ময়নাতদন্তে লাশ নিয়ে দাফন সম্পন্ন করেছে।
Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv