ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ফরিদগঞ্জে পারিবারিক কলহে বিষপানে গৃহবধূর আত্মহত্যা
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে পারিবারিক কলহে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর ফরিদগঞ্জে উপজেলায় পারিবারিক কলহের জেরে বাকিরুন আক্তার (২৩) নামে এক সন্তানের জননী বিষপানে আত্মহত্যা করেছে।

১০ জানুয়ারি রোববার সকালে উপজেলার সন্তোষপুর গ্রামের হাজী বাড়িতে এ আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত বাকির নেতা নিহত বাকিরুন আক্তার ওই বাড়ির মানিক হাজির স্ত্রী।

নিহতের স্বজনরা জানান, গত কয়েকদিন পূর্বে বাকিরুনের সাথে পারিবারিক বিষয় নিয়ে তার স্বামীর সাথে মনোমালিন্য হয়। সে জন্য সে রাগে অভিমানে পরিবারের সকলের অজান্তেই রোববার সকালে কীটনাশক জাতীয় বিষপান করেন।

স্বজনরা তাকে চিকিৎসার জন্য প্রথমে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্মরত চিকিৎসকগণ তাকে চাঁদপুর সরকারি জানার হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নিলে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে তাকে হাসপাতালে ভর্তি করানোর কিছুক্ষণ পরেই মৃত্যু হয়।

নিহতের স্বামী মানিক হাজী জানান, গত চার বছর পূর্বে প্রেমের সম্পর্ক করে তাদের বিবাহ হয়।

সাংসারিক জীবনে তাদের ঘরে মারিয়া নামের তিন বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। কয়েকদিন পূর্বে ওই সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে তার স্ত্রী তাকে সঞ্চয় করার কথা বলেন। এ নিয়ে তাদের দুজনের মধ্যে সামান্য মনোমালিন্য হয়।

রোববার দিন সকালে মানিক হাজী নাস্তা সেরে তার কর্মস্থলে চলে যান। পরে খবর পান যে তার স্ত্রী বিষ পান করেছেন। খবর পেয়ে সে কর্মস্থল থেকে ছুটে এসে চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নিয়ে যান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত চাঁদপুর সরকারি হাসপাতালে করিডোরে নিহতের লাশ পড়ে থাকতে দেখা যায়।

Facebook Comments

Check Also

শাহরাস্তি পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী আজাদ হোসেনের মনোনয়নপত্র জমা

শাহরাস্তি পৌরসভা নির্বাচন সামনে রেখে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেয়া শুরু করেছে। আগামী ২ ফেব্রুয়ারি …

Shares
vv