ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ফরিদগঞ্জে পাইকপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ুন ও সম্পাদক আবুল হোসেন

ফরিদগঞ্জে পাইকপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ুন ও সম্পাদক আবুল হোসেন

আনিছুর রহমান সুজন : শুক্রবার ফরিদগঞ্জ উপজেলা’র ৮ নং পাইকপাড়া (দক্ষিণ) ইউনিয়নের সাংগঠনিক কমিটি গঠন উপলক্ষে স্থানীয় জুবলী স্কুলের পাশ্বে সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপস্থিত ওয়ার্ড ডেলিগেটরদের প্রস্তাব সমর্থনে- সাবেক চেয়ারম্যান, হুমায়ুন কবির কাজী সভাপতি, আব্দুল মান্নান সিনিয়র সহসভাপতি, আবুল হোসেন ভূঁইয়া সাধারন সম্পাদক ও ইকবাল হোসেন পিন্টু কাজী সহ সাধারন সম্পাদক, মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

এই সময় সম্মেলন উপলক্ষে সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির কাজীর সভাপতিত্বে এক অলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক, আহ্বায়ক ইউনিয়ন সম্মেলন প্রস্তুত কমিটি ও সাবেক ইউপি চেয়ারম্যান, মোঃ আজিজুর রহমান, উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক শাহআলম মুকুল, সাবেক ভিপি জাকির হোসেন, জাকির হোসেন পাটওয়ারী, সাবেক সহসভাপতি মজিবুর রহমান মজু, পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক,সাহাবুদ্দিন বাবুল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি, ইকবাল হোসেন পাটওয়ারী, উপজেলা ছাত্রদলের যুগ্মআহ্বায়ক ফজলুর রহমান, এম এ কাইয়ুম , পৌর বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ পাটওয়ারী, পৌর ছাত্রদলের আহ্বায়ক কামরুল ইসলাম, কলেজ ছাত্রদলের সভাপতি নাছির হোসেন, ই্উনিয়ন নেতাদের মধ্যে, মজিবুর রহমান, মাহবুব রাব্বানী, মিজানুর রহমান, বাচ্চু শেখ, আজিজুর রহমান, আব্দুল খালেক, রফিকুল ইসলাম, আব্দুল কুদ্দুস,আব্দুল মান্নান, এবং ইউনিয়ন যুবদলের সহসভাপতি, আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আলমগীর হোসেন দর্জি, তাঁতীদলের সাধারন সম্পাদক নুরে রহমান নুরু, ছাত্রদলের, সহসভাপতি জাকির হোসেন দর্জি সাধারন সম্পাদক সৌহরাভ তালুকদার, সহসাধারন সম্পাদক হাসান মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল হোসেন প্রমূখ।

এই সময় বক্তব্যে তারা বলেন, যে নেতা জেলাখানায় আটক নেতাকর্মীদের র্দূদিনের পিসির টাকা আত্মসাৎ করেছে, সেই নেতাকে আহ্বায়ক করে সম্পূর্ণ গঠনতন্ত্র বর্হিভূতভাবে এবং তৃণমূলের মতামত উপেক্ষা করে গত ২৮ জুলাই উপজেলা বিএনপির কমিটি এবং সর্বশেষ ২৬ সেপ্টেম্বর পৌর বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়। একই ভাবে ইউনিয়ন পর্যায়ে না গিয়ে একের পর এক ঘরে বসে ইউনিয়ন কমিটি ঘোষনা করার মাধ্যমে দলের শক্তিকে নষ্ট করছে। এরা সরকারের এজেন্ট হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে দূর্বল করার ষড়যন্ত্রে নেমেছে।

অথচ বিএনপির নেতাকর্মীদের দুর্দিনের বন্ধু এবং আপামোর জনগণের কাছে সমাদৃত সাবেক এমপি দলের কেন্দ্রীয় কমিটির রাজস্ব ও ব্যাংকিং বিষয়ক সম্পাদক এবং উপজেলা বিএনপির সভাপতি লায়ন মোঃ হারুনুর রশিদের নেতৃত্বে ৯৫ ভাগ নেতাকর্মী রয়েছেন। আমরা তাঁর যোগ্য নেতৃত্বে খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে রাজপথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাব।

তারা বলেন- আজকের এই কমিটি বাকী ১৪টি ইউনিয়ন পৌর কমিটি গঠনের ঐক্যবদ্ধ শক্তি আমাদের প্রাণপ্রিয় নেত্রীর মুক্তি আন্দোলনে কঠিন ভূমিকা রাখবে।

Facebook Comments

Check Also

ম‌নি ভাই যুব সমাজ‌কে সুসংগ‌ঠিত কর‌তে যুবলীগ গঠন ক‌রেন : দুলাল পাটোয়ারী

সাইদ হোসেন অপু চৌধুরী : বাংলা‌দেশ আওয়ামী যুবলী‌গের প্র‌তিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক ম‌নির জন্ম‌দিন উপল‌ক্ষে …

vv