ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে পথে বেড়া দিয়ে চাঁদা দাবির অভিযোগ

ফরিদগঞ্জে পথে বেড়া দিয়ে চাঁদা দাবির অভিযোগ

নিজস্ব প্রতিনিধি : ফরিদগঞ্জে জনসাধারণের চলাচলের পথে বেড়া দিয়ে এক মাদক সেবীর বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। এ নিয়ে স্থানীয় কয়েকজন প্রতিবাদ করলে মাদক সেবীর লোকজন প্রকাশ্য নানা হুমর্কি ধমকি দিয়ে আসছে বলে জানা যায়।

ঘটনার বিরনে জানা যায়, উপজেলার ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের আইটপাড়া গ্রামের আ. রব বেপারীর ছেলে কালা রাজন (২৮) নিজ এলাকায় আদিপ্ত বিস্তারের চেষ্টা চালিয়ে আসছেন। তার গ্রামের কেউ যদি নতুন বাড়ী নির্মাণের জন্য ইট বালি গাড়ী দিয়ে বহন করেন, সেখানে রাস্তা বা পথে বাধাঁ সৃষ্টি করে। তাকে চাঁদা না দিলে চলাচলের পথে বেড়া দিয়ে রাখে।

এছাড়া এলাকার মানুষের বিশেষ করে জায়গা জমি সংক্রান্ত বিরোধ থাকলে এক পক্ষ নিয়ে জোরপূর্বক জমি দখল, গাছপালা কর্তনসহ নানা অপরাধের সাথে জড়িত এ কালা রাজন। তার ভয়ে এলাকার যেই প্রতিবাদ করে তাকে হামলার স্বীকার হতে হয়। এমনকি তার ইয়াবা বাহিনী দিয়ে রাতের আধাঁরে বড় ধরনের দূর্ঘটনার কবলে পড়ে অনেকেই ভয়ে মূখ খুলছে না।

ভূক্তভোগী আইটপাড়া বেপারী বাড়ীর প্রবাসী মিজানের স্ত্রী বলেন, বাড়ীতে ইমারত নির্মাণের জন্য ইট বালু বহনকৃত গাড়ী আটকে রাখার জন্য রাস্তায় বেড়া দেয় কালা রাজন। তাকে চাঁদা না দিলে মালামাল বহন করতে দিবে না।
তারমতে একই গ্রামের দুলাল ও ওলি মিয়া বলেন, আমরা কালা রাজনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছি। এ নিয়ে তার বিরুদ্ধে আমরা থানায় মামলা করেও তার অত্যাচারের হাত থেকে রক্ষা পাইনি।

স্থানীয় জনপ্রতিনিধি মানু মেম্বার বলেন, কালা রাজন এলাকায় অটো চালায়। কিন্তু রাতের আধাঁরে মানুষের সাথে এসব করে আসলেও জোরালো কোন অভিযোগের প্রমান না পাওয়ায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করার সুযোগ পাচ্ছি না।

এ বিষয়ে অভিযুক্ত কালা রাজনের ফোনে একাধিক বার ফোন করেও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv