ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / ফরিদগঞ্জে পত্রিকা স্ট্যান্ড করলো শিক্ষা সংগঠন প্রজ্জ্বলন

ফরিদগঞ্জে পত্রিকা স্ট্যান্ড করলো শিক্ষা সংগঠন প্রজ্জ্বলন

এস.এম ইকবাল : করোনা কালে অহেতুক ভুল তথ্যের কারণে অনেকেই হাতে ধরে পত্রিকা পড়তে অনিহা ছিল। যদিও ধীরে ধীরে পাঠকদের মধ্যে এই ভুল ভাঙ্গতে শুরু করেছে। এর বাইরেও যারা ব্যস্ততার কারণে পত্রিকার পড়ার সময় পান না তাদের শিক্ষা বিষয়ক সংগঠন প্রজ্জ্বলন তাদের জন্য পত্রিকা স্ট্যান্ড তৈরি করেছে। প্রাথমিক ভাবে উপজেলা সদরের উপজেলা গেইটের সামনে একটি এবং থানার মোড়ে একটি পত্রিকা স্ট্যান্ড করবে। এই স্ট্যান্ডগুলোতে প্রতিদিন স্থানীয় দৈনিক পত্রিকা প্রদর্শনের ব্যবস্থা করা হবে।

১৫ জানুয়ারি শুক্রবার দুপুরে পত্রিকার স্ট্যান্ডের উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, প্রেসক্লাব’র সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী ও প্রেসক্লাবের প্রচার সম্পাদক আনিছুর রহমান সুজন, প্রজ্জ্বলন প্রতিষ্ঠাতা খাদিজা তাসনীম, আহ্বায়ক আহ্বায়ক তৌহিদুর ইসলাম রণি,সদস্য সচিব আজহারুল ইসলাম সাকিব ও সদস্য শামীম হাসান সজিব সহ প্রজ্জলনের সদস্যরা।

Facebook Comments

Check Also

৫৫০ বছরের শাহি মসজিদ

রাসেল আহমেদ : কারুকার্য ও নির্মাণশৈলী বিবেচনায় মোগল স্থাপত্যের নিদর্শনগুলোর মধ্যে অন্যতম মুড়াপাড়ার শাহি মসজিদ। প্রায় …

Shares
vv