ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ফরিদগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুত ও ডিজিএমের পদত্যাগের দাবিতে মানববন্ধন

ফরিদগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুত ও ডিজিএমের পদত্যাগের দাবিতে মানববন্ধন

এস,এম ইকবাল : ফরিদগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে উপজেলার পাইকপাড়া উত্তর ও পাইকপাড়া দক্ষিন ইউনিয়নের এলাকাবাসী যৌথ ভাবে মানববন্ধন করেছে।

২৪ মে ৭ ও ৮নং পাইকপাড়া ইউনিয়নের সংযোগস্থল চৌরঙ্গী বাজারে বিভিন্ন শ্্েরনী পেশার মানুষের উপস্থিতিতে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় এলাকার সাধারন মানুষ নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবী সংবলিত প্লেকার্ড, ব্যানার নিয়ে স্বতঃস্পূর্ত ভাবে অংশ গ্রহন করেন।

মানববন্ধনে উপস্থিত বক্তরা বলেন, “জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগান কে সামনে রেখে যখন দেশকে শতভাগ বিদ্যুতায়িত করছে, তখন আমাদের এলাকায় শতভাগ বিদ্যুত সংযোগ থাকলেও সারাদিনে মাঝে মাঝে বিদ্যুৎ আসে। দেশ যখন তীব্রতাপদাহে পুড়ছে, তখন আমাদের স্বাভাবিক জীবন যাপন ব্যাহত হচ্ছে এবং বিদ্যুতের অভাবে আমাদের বয়স্ক ও শিশুরা অত্যাধিক তাপমাত্রার কারনে রোগাক্রান্ত হচ্ছে।

এ সময় তারা আরো বলেন, পল্লীবিদ্যুতের কর্মকর্তাদের ইচ্ছাকৃত কিংবা অনিচ্ছাকৃত ভূলের কারনে আমরা কখনো দি¦গুন, তিনগুন বেশী বিদ্যুৎবিল গুনতে বাধ্য হই, তখনই আমরা তীব্রতাপদাহে ঘন্টার পর ঘন্টা বিদুৎ বিহীন থাকতে হয়।
চৌরঙ্গী বাজারের “স” মিল ব্যবসায়ী শামসুদ্দোহা পাটওয়ারী বলেন, আমাদের বাজারে ক্ষুদ্র ও মাঝারী আকারের অনেক ব্যবসয়ী বিদ্যুৎ নির্ভর ব্যবসা করছে। নিরবিচ্ছিন ভাবে বিদ্যূৎ সরবরাহ না থাকায় আজ অনেকে পুঁজি হারাতে বসেছে।

এ সময় মানববন্ধনে এলাকাবাসী নিরবিচ্ছিন্ন ভাবে বিদ্যুৎ সরবরাহের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করার জন্য যথাযথ কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন এবং চলমান অস্বাবাভিক লোডশেডিং এর জন্য বর্তমান ডিজিএম এর পদত্যাগ দাবী করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ পল্লী বিদ্যুতের ডিজিএম মো. নূর হোসাইন বলেন, ঐ এলাকায় লাইন সংস্কারে কাজ চলছে এবং বিদ্যুত সংযোগ বন্ধ করার পূর্বে আমরা মাইকিং করেছি। মাননবন্ধনের বিষয়টি দুঃখ জনক।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv