ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ধর্ষণের অভিযোগে পীরের বিরুদ্ধে মামলা

ফরিদগঞ্জে ধর্ষণের অভিযোগে পীরের বিরুদ্ধে মামলা

আনিছুর রহমান সুজন : ফরিদগঞ্জে ধর্ষণের ঘটনায় শিশু সন্তান জন্ম হওয়ার ৭ মাস পরে ধর্ষণের অভিযোগে এক দরবার শরীফের পীরের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ওই শিশুটির মা। পুলিশ আবু বকর সিদ্দিক আতিক উল্ল্যা নামে ওই পীরকে বুধবার রাতে আটকের পর বৃহস্পতিবার আদালতে প্রেরণ করেছে।

থানায় দায়েরকৃত অভিযোগে জানা গেছে, সুবিদপুর পশ্চিম ইউনিয়নের সুবিদপুর দরবার শরীফের এক পীর আবু বকর সিদ্দিক আতিক উল্যা (৫৭) এর ঘরে একই বাড়ির এমরান মুন্সীর মেয়ে দুল্লভী ওরফে জানাতুল (১৭) ঝিয়ের কাজ করতো।

গত ২০১৬ সালে ১৫ সেপ্টেম্বর জান্নতুলকে ধর্ষণ করে। পরে দুই মাস পরে ওই মেয়েটির পাশ্ববর্তী বড়গাও গ্রামে বিয়ে হয়।

বিয়ের ৭ মাসের মাথায় তার পুত্র সন্তান জন্ম নিলে সন্তানের পিতা কে এনিয়ে প্রশ্ন উঠে। স্থানীয় ভাবে গত কয়েক মাস ধরে এনিয়ে ব্যাপক আলোচনা ও গোপন শালিশী হয়। কিন্তু কোন কুল কিনারা হয় নি। এর মধ্যে শিশুটির বয়স ৭ মাস হয়। এক পর্যায়ে বাধ্য হয়ে দুল্লভী ওরফে জানাতুল বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় বুধবার ধর্ষণের ঘটনার অভিযোগ করে মামলা দায়ের করলেও পুলিশ রাতেই আবু বকর সিদ্দিক আতিক উল্ল্যা নামে ওই পীরকে আটক করে।

জানা গেছে, সুবিদপুর দরবার শরীফের দুই পীর ভাইয়ের মধ্যে আটক আবু বকর সিদ্দিক আতিক উল্ল্যা বড়। এদিকে আটককৃত পীর আবু বকর সিদ্দিক আতিক উল্ল্যা জানান, তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা। হয়রানি করার জন্য এই মামলা ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই নুরুল ইসলাম জানান, শিশুটির মা বাদী হয়ে মামলা দায়েরের(নং-১৮। তাং-২৪.১.২০১৮) পর ওই পীরকে আটক করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে। বর্তমানে ঘটনাটি তদন্ত চলছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরের মতলব উত্তরে সাইট ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার টরকী এম. ওয়াদুদ সরকার ১০ শয্যা মা ও …

vv