ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ফরিদগঞ্জে দু’গ্রপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে আ’লীগের মামলা
ফাইল ছবি

ফরিদগঞ্জে দু’গ্রপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে আ’লীগের মামলা

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় বর্তমান এমপি জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাবেক এমপি ডঃ শামছুল হক ভুইয়া গ্রুপের সংঘর্ষে অবশেষে ১১ জানুয়ারি শনিবার মামলা দায়ের করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

এ মামলায় প্রধান আসামী করা হয়েছে উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান ও উপজেলা যুবলীগের সিনিয়ার যুগ্ন আহবায়ক হেলাল উদ্দীন সহ এজাহারে ৪৮ জনের নাম উল্লেখ সহ অঙ্গাত নামা আড়াইশ জনের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে গত শুক্রবার সংঘর্ষের পর থানা পৃুলিশ ৭ জনকে আটক করে আদালতে প্রেরন করা হয়। আটককৃতরা হলো সুলতান মিজ্জা সবুজ, রবিউল সানি, সাইফুল ইসলাম বেলাল, সাগর হোসেন, শুক্কুর মিয়া , জুয়েল হোসেন,. সাইফুল ইসলাম রাজন।

এ বিষয়ে থানার ওসি আব্দুর রকিব জানান, দু’গ্রুপের সংঘাতের ফলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাদী হয়ে গতকাল শুক্রবার রাত ১০ টায ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। এজহার ভূক্ত ৭ জনকে পুলিশ আটক করে আদালতে প্রেররন করেছে।

উল্লেখ্যে, গত শুক্রবার উপজেলা আওয়ামী লীগের আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে সাবেক এমপি ড: শামছুল হক ভুইয়ার বক্তব্য চলাকালীন বর্তমান এমপি শফিকুর রহমান এমপির সমর্থির অনুসারী উপজেলা যুবলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ ও গাড়ী ভাংচুরের ঘটনায় পুলিশ ও সাংবাদিক সহ ২০ জন আহত হয়েছিল।

Facebook Comments

Check Also

হাইমচরে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : ‘মুজিবর্ষের আহ্বান, ৩টি করে গাছ লাগান’ এ শ্লোগানকে সামনে …

vv