ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ফরিদগঞ্জে দিনে দুপুরে বসত ঘর গুড়িয়ে দিল সন্ত্রাসীরা ॥ আহত ৭ ,আটক ৬

ফরিদগঞ্জে দিনে দুপুরে বসত ঘর গুড়িয়ে দিল সন্ত্রাসীরা ॥ আহত ৭ ,আটক ৬

ফরিদগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে একটি বসতঘরসহ বাউন্ডারী দেয়াল গুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা ।

এসময় তাদের হামলা বৃদ্ধ মহিলাসহ অন্তত ৭/৮জন আহত হয়েছে। শনিবার সকালে উপজেলার বড়গাও গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে মহিলাসহ ৬জনকে আটক করেছে। থানায় মামলা দায়ের হয়েছে।

জানা গেছে, উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের বড়গাও গ্রামের হামিদ আলী মিজি বাড়ির সলেমান মিজির সাথে পাশ্ববর্তী মনির উদ্দিন গংদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে মামলা ও সালিশী বৈঠক হয়েছে। কিন্তু এরই মধ্যে প্রতিপক্ষের লোকজন সলেমান মিজির ঘর বাড়ি ভেঙ্গে উচ্ছেদ করার হুমকির প্রেক্ষেতে কয়েকদিন পুর্বে সলেমান মিজির স্ত্রী লতিফা বেগম (৭০) ফরিদগঞ্জ থানায় জিডি করে।

লতিফা বেগমের ছেলে ইউছুপ মিয়াজী জানান, শনিবার সকালে থানা পুলিশের এএসআই বিল্লাল হোসেন তার মায়ের করা জিডির আলোকে ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে শান্ত থাকার পাশাপাশি কাগজপত্র নিয়ে থানায় আসার কথা বলে আসেন। কিন্তু পুলিশ ঘটনাস্থল থেকে চলে আসার কিছুক্ষণের মধ্যে প্রতিপক্ষ মনির উদ্দিনের নেতৃত্বে ৪০/৫০ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে তাদের বাড়িতে হামলা করে। এসময় বাঁধা দিতে গেলে তার বৃদ্ধা মা লতিফা বেগম(৭০), হাওয়া বেগম(৩৫), নজরুল ইসলাম(২০), মানিক (২৫), হাছান(২২)সহ অন্তত ৭/৮জন আহত হয়। আহতরা ফরিদগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। হামলাকারীরা সলেমান মিজির দো’চালা টিনের বসত ঘর, বাড়ির চারপাশের দেয়াল সম্পূর্ণ গুড়িয়ে দেয়।

সংবাদ পেয়ে থানা পুলিশের এএসআই বিল্লাল ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসার চেষ্টা করেন। এসময় তিনি জাহানারা বেগম, মনোয়ারা বেগম, সালেহা বেগম, রফিকুল ইসলামসহ ৬জনকে আটক করে। এব্যাপারে লতিফা বেগম বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি শাহ্ আলম জানান, থানায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

প্রতিবেদন: নিজস্ব প্রতিবেদক, ফরিদগঞ্জ

Facebook Comments

Check Also

কচুয়ায় পানিতে ডুবে এক বৃদ্বের মৃত্যু

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের মাঝিগাছা গ্রামের খালের পানিতে ডুবে কাউছার আহমেদ …

vv