ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ছাত্রলীগের হামলায় আহত ৩ সহোদর

ফরিদগঞ্জে ছাত্রলীগের হামলায় আহত ৩ সহোদর

আনিছুর রহমান সুজন : উপজেলার ৭নং পাইক পাড়া ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শক্রবার ইউনিয়ন ছাত্রলীগের হামলায় একই পরিবারের ৩ সহোদর মারাত্মক জখম হয়।

সরেজমিন ঘটনার বিবরণে জাহাঙ্গীর আলম মজুমদার ও কামরুল হাছান মজুমদার ও আঃ রহমান স্বপন জানায়, শুক্রবার সন্ধ্যায় তাদের বাড়ির পাশের মসজিদের রাস্তায় ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম একটি পুকুরে মাছ চাষর জন্য পানি সেচ করার সময় রাস্তা ক্ষতিগ্রস্থ হচ্ছে বিধায় মজিদের মুসল্লিদের অসুবিধার কথা চিন্তা করে পাইপ বাড়িয়ে পানি সেচের কথা বললে, ততক্ষনাৎ ছাত্রলীগের সভাপতি কথাকাটাটির এক পর্যায় অর্তকীত ভাবে দেশীয় লাঠি সোটা ও ক্রিকেট বেট দিয়ে হমলা চালিয়ে আমাদের ৩ ভাইকে পিটিয়ে রক্তাত জখম করে।

এ সময় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে। পুলিশের উপস্থিতিতেই আমাদের বাসগৃহে ছাত্রলীগের হামলা চালানোর চেষ্টা করলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। স্থানীয় লোকজন আমাদেরকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে সিএনজি অটোরিক্সায় করে নেওয়ার সময় পুনরায় আমাদের উপর হামলা চালিয়ে অটোরিক্সা চালক বাবুকে পিটিয়ে জখম করে। আমরা নিরাপত্তাহীতায় উপায় অন্ত না পেয়ে পুলিশের সহায়তায় চাঁদপুর সরকারী হাসপাতালে গভীর রাতে ভর্তি হয়ে চিকিৎসা নেই।

তারা আরও জানান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম সর্দার ,ইয়াছিন মোল্লা ,আসিফ মোল্লা, সৈকত ভূঁইয়া, খোরশেদ সর্দার ও সাগরের নেতৃত্বে ২০/২৫জনের একটি গ্রুপ হামলা চালায়।

এ বিষয়ে থানায় মামলা করা সম্ভব নাও হতে পারে। তবে কোর্টে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে ভূক্তভোগীরা জানান।

এ বিষয়ে থানার ওসি শাহ আলম জানান, তাৎক্ষনিক ঘটনার প্রেক্ষিতে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়েছে। তবে শনিবার বিকেল ৫টা পর্যন্ত কোন পক্ষই থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments

Check Also

মতলবে পুলিশ পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা, অস্ত্র’সহ আটক ৩

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশের পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির …

vv