ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / ফরিদগঞ্জে চেয়ারম্যান প্রার্থী জি এম হাছান তাবাচ্ছুমের ব্যাপক গণসংযোগ

ফরিদগঞ্জে চেয়ারম্যান প্রার্থী জি এম হাছান তাবাচ্ছুমের ব্যাপক গণসংযোগ

এস. এম ইকবাল : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলা আ’লীগ নেতা, সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের আস্থাভাজন ও ২ নং বালিথুবা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জি. হাছান তাবাচ্ছুম তার ধারাবাহিক গনসংযোগের অংশ হিসেবে ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করছেন।

১৫ অক্টোবর ( বৃহস্পতিবার) বিকেলে ইউনিয়নের ৮ নং ওয়ার্ড রাঁধা মার্কেট ও মানিকরাজ এলাকায় নেতা- কর্মীদের সাথে নিয়ে এ গনসংযোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সদস্য মো. জাকির হোসেন, আ’লীগ নেতা মো. লোকমান হোসেন প্রমূখ।

গণসংযোগ কালে তিনি বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে কাজ করে চলেছেন। তাঁর হাতের ছোঁয়ায় দেশ আজ অনেক দূর এগিয়ে। এই উন্নয়নযাত্রায় আমার ইউনিয়নবাসীকে আরও বেশি সম্পৃক্ত করে এগিয়ে নিতে হবে। সব দিক থেকেই বঞ্চিত আমার ইউনিয়নবাসীকে উন্নয়নযাত্রার সুফল পৌঁছে দিতে এবং সর্বোচ্চ নাগরিকসেবা ও আধুনিক ইউনিয়ন পরিষদ উপহার দিতে এ যাত্রায় আমি নিজকে সামিল করতে চাই।

তিনি আরো বলেন, মাদক, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। তাই মানুষের জন্য কাজ করতে চাই, মানুষের ভালোবাসা অর্জন করতে চাই। জনগণ আমাকে তাদের পাশে থাকার স্থান দিলে, সারাজীবন মানুষের পাশে থেকে গণমানুষের কাজ করবো।

Facebook Comments

Check Also

চাঁদপুরে ৩১শে অক্টোবর উদযাপিত হবে কমিউনিটি পুলিশিং ডে

অমরেশ দত্ত জয় : চাঁদপুরে করোনা পরিস্থিতি মাথায় রেখে চরম সতর্কতার মধ্য দিয়ে স্বল্প আয়োজনে …

vv