ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ফরিদগঞ্জে চার দিনেও খোঁজ মেলেনি বলাইয়ের

ফরিদগঞ্জে চার দিনেও খোঁজ মেলেনি বলাইয়ের

প্রিয় চাঁদপুর রিপোর্ট : চার দিনেও খোঁজ মেলেনি গায়ে হলুদের দিন নিখোঁজ হওয়া বর ব্যবসায়ী বলরাম সাহা বলাইয়ের। চুল কাটার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি বর। তাই পরের দিন বিয়ের আনন্দে আর মেতে ওঠা হয়নি তার পরিবারের। বরং এক অজানা আতঙ্ক ভর করেছে তাদের। এমন পরিস্থিতিতে দুই দিন পর নিখোঁজ ব্যক্তির মোবাইল ফোন থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি ফোন দিয়ে চাঁদা দাবি করে ফের ফোন বন্ধ করে দিয়েছে। এতে আরও আতঙ্ক বেড়ে যায় পরিবারের মধ্যে।

শুক্রবার বিয়ের পিঁড়িতে বসার কথা ফরিদগঞ্জের রূপসা বাজারের ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ের নেতা বলরাম সাহা বলাইর। তার আগের দিন নিখোঁজ হন তিনি। ঘটনার পর স্বজনরা বিভিন্ন স্থানে খুঁজেও তাকে না পেয়ে থানা পুলিশকে জানাতে বাধ্য হন। তার পরও চার দিন পার হয়েছে। কিন্তু কোনো খোঁজ মেলেনি তার।

উপজেলার দক্ষিণ রূপসা গ্রামের বলরাম সাহা বলাই বৃহস্পতিবার নিখোঁজ হন। ভাই সুমন সাহা জানান, শুক্রবার তার ভাইয়ের বিয়ের দিন ছিল। এজন্য আগের দিন সকালে চুল কাটার উদ্দেশ্যে তিনি বের হন। কিন্তু সন্ধ্যা পর্যন্ত তিনি আর বাড়ি ফিরে যাননি। ওই রাতে ফরিদগঞ্জ থানায় পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়। তবে শনিবার সন্ধ্যার পর তার চাচাতো ভাই লক্ষ্মণ সাহার মোবাইল ফোনে একটি কল আসে। এ সময় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি চাঁদা দাবি করে ফের সংযোগ কেটে দেয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম বলেন, নিখোঁজ ব্যক্তিকে খুঁজে পেতে পুলিশ তৎপর রয়েছে। ইতিমধ্যে বিভিন্ন স্থানে তল্লাশি চালানো হয়েছে। মোবাইল ফোনের কললিস্ট এবং ট্র্যাক করে তার অবস্থান নিশ্চিত হওয়ার চেষ্টা করা হচ্ছে। চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে নিখোঁজ ব্যক্তির খোঁজ নিচ্ছে। বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

Facebook Comments

Check Also

সকল জন্ম ও মৃত্যু নিবন্ধন শতভাগ করতে হবে : আবদুল্লাহ আল মাহমুদ জামান

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের এলজিএসপি-৩ প্রকল্পের মাস্ক, সাবান, ব্লিচিং, …

vv