ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / ফরিদগঞ্জে চাচাতো বোনের হাতে ভাই আহত

ফরিদগঞ্জে চাচাতো বোনের হাতে ভাই আহত

এস এম ইকবাল : চাঁদপুরের ফরিদগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো বোনের লাঠির আঘাতে জেঠাতো ভাই গুরুতর আহতের খবর পাওয়া গেছে।

১০ জুন বৃহস্পতিবার সরজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের মদনেরগাঁও এলাকায় পৈত্রিক সম্পত্তি নিয়ে ফারুক আখন্দ গং ও নাদিয়া গং দুই পরিবারের সাথে বিরোধ চলে আসছিল। বিরোধকৃত সম্পত্তি নিয়ে স্থানীয় ভাবে একাধিক বার মিমাংসার চেষ্টা করা হলেও নাদিয়া গংরা বিরোধের সমাধানে অসংগতি প্রকাশ করে এবং প্রতিনিয়ত অভিযোগকৃত জায়গায় বসত ঘর নির্মাণ ছাড়াও খুঁটি দিয়ে বেড়া দিতে গেলে গত ৯ জুন বুধবার বিকালে ফারুক তাতে বাঁধা দেয়।

এ সময় নাদিয়া ফারুককে গালমন্দ করে এবং নাদিয়ার হাতে থাকা লাঠি দিয়ে ফারুককে ব্যাপকভাবে মারতে থাকে৷ স্থানীয়রা ফারুককে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় ফারুক মামলার প্রস্তুতি নিচ্ছে বলে তারা জানায়।

এ বিষয়ে নাদিয়াকে বাড়িতে না পেয়ে মোবাইল ফোনে তিনি এ প্রতিনিধিকে জানান, আমার কাছে ফারুক গংরা দেড় শতাংশ জায়গা পাবে, জায়গা তারা নিচ্ছে না। আমাদের জায়গায় আমি বেড়া দিতে গেলে তারা বাঁধা দেয় এবং আমাকে ও আমার মাকে মারধর করে, এ সময় আমার হাতে থাকা লাঠি দিয়ে ফারুককে আঘাত করেছি।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv