ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / ফরিদগঞ্জে চলমান লকডাউনে ৩২মামলায় ১৬হাজার ২শত টাকা জরিমানা

ফরিদগঞ্জে চলমান লকডাউনে ৩২মামলায় ১৬হাজার ২শত টাকা জরিমানা

এস এম ইকবাল : ফরিদগঞ্জে চলমান লকডাউনে স্বাস্থ্য বিধি না মানায় ও সরকারের ঘোষিত দোকানপাট খোলা রাখায় ৩২ মামলায় ১৬ হাজার ২শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।

করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ প্রতিপালন নিশ্চিতকরণের লক্ষে চাঁদপুরের ফরিদগঞ্জে উপজেলার প্রশাসন কাজ করে যাচ্ছে। জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস এর নির্দেশে উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার বিভিন্ন বাজারে জনস্বাস্থ্য নিয়ন্ত্রে রাখতে ভ্রাম্মমান আদালত পরিচালনা করেন।

গত প্রায় ১৫ দিনে চলমান লক ডাউনে উপজেলার বিভিন্ন বাজারে দন্ডবিধির ১৮৬০এর ২৬৯ ধারায় ১৫ এপ্রিল ৯টি মামলায় ২৪০০ টাকা, ১৭ এপ্রিল ৩টি মামলায় ৬৫০০ টাকা, ২০ এপ্রিল ৮টি মামলায় ১৮০০টাকা, ২১ এপ্রিল ২টি মামলায় ৩০০ টাকা, ২২ এপ্রিল ৫টি মামলায় ৪২০০টাকা ও ২৬ এপ্রিল ৫টি মামলায় ১০০০ টাকা মোট ৩২টি মামলায় ১৬ হাজার ২শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভূমি কমিশনার শারমিন আক্তার বলেন, ১৫ দিনের চলমান লকডাউনে বিভিন্ন বাজারে স্বাস্থ্যবিধি না মানায় প্রায় অর্ধশত মামলা দেওয়ার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগনকে সতর্ক বার্তা পৌচে দেওয়ার চেষ্টা করেছি।

Facebook Comments

Check Also

চাঁদপুর কণ্ঠের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি : ‘বস্তুনিষ্ঠতাই আমাদের মূলনীতি, পাঠকপ্রিয়তাই আমাদের মূলধন’ এ শ্লোগানকে সামনে রেখে ২৭ বছর আগে …

Shares
vv