ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / ফরিদগঞ্জে ঘুষ দাবীকরে ফাঁসলেন এক গ্রাম পুলিশ

ফরিদগঞ্জে ঘুষ দাবীকরে ফাঁসলেন এক গ্রাম পুলিশ

মাতৃত্ব কালিন ভাতা গ্রহনকারী এক মহিলার কাছ থেকে টাকা চাইতে গিয়ে ফাঁসলেন মন্তাজ খাঁন(৫৬) নামে এক গ্রাম পুলিশ । সোমবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলা সদরের সোনালী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানায়, সোমবার দুপুরে উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের শোভান গ্রামের ইমা বেগম স্থানীয় সোনালী ব্যাংক থেকে তার মাতৃত্বকালিন ভাতার টাকা উঠিয়ে নিচে নামে। এসময় ব্যাংকের নিচে সিটি মার্কেটের সামনে ওই এলাকার গ্রাম পুলিশ মন্তাজ খাঁন ওই মহিলার কাছ থেকে তিন হাজার টাকা দাবী করে।

এসময় মহিলা তাকে ২ হাজার টাকা দিলেও সে হৈ চৈ শুরু করে। এসময় মার্কেটের সামনে লোকজন জড়ো হয়ে ঘটনা জানার এক পর্যায়ে তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

পরে থানা পুলিশ নিবার্হী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) মোমেনা আক্তারের ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত উভয় পক্ষের কথা শুনে এবং গ্রাম পুলিশ মন্তাজ খাঁন তার অপরাধ স্বীকার করে ক্ষমা চায়। পরে ভ্রাম্যমান আদালত ওই গ্রাম পুলিশের বয়সের কথা চিন্তা করে তার কাছ থেকে মুচলেকা আদায় সহ তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার জন্য কর্তৃপক্ষের নিকট প্রেরণ করেন।

এদিকে ঘটনার ব্যাপারে উপজেলা মহিলা অধিদপ্তরের কর্মকর্তা মাকসুদা আক্তার জানান, তিনি বিষয়টি জেনে তাৎক্ষনিক ঘটনাস্থলে এসেছেন।

প্রতিবেদন: ফরিদগঞ্জ প্রতিনিধি

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে দেওয়ানী ১৪৫ মামলা প্রত্যাহার করে নিলেন এমরান

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ফৌঃ কাঃ বিঃ আইনের ১৪৫ ধারার …

vv