ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ফরিদগঞ্জে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতার দাফন সম্পন্ন

ফরিদগঞ্জে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতার দাফন সম্পন্ন

এস এম ইকবাল : বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য, ঢাকা জজ কোর্টে সাবেক এপিপি ও ফরিদগঞ্জের কৃতি সন্তান এড. নূর হোসেন বলাই (৫৭) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…. রাজিউন)।

তিনি প্রথমে করোনা আক্রান্ত ও পরে ব্রেন ষ্ট্রোক জনিত কারণে ঢাকা ইবনেসিনা হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় ২১ মে শুক্রবার বিকেলে তিনি মারা যান।

মৃত্যু কালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ২২ মে শনিবার সকাল ১০ টায় ফরিদগঞ্জ আলিয়া মাদ্রাসা মাঠে প্রথম জানাজা ও সকাল ১১টায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এড.জহির ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসডু পাটোওয়ারী, মজিবুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকারসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এডভোকেট নূর হোসেন বলাই এর মৃত্যুতে শোক প্রকাশ করছেন, স্থানীয় সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান, সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আবু সাহেদ সরকারসহ ফরিদগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ ও ফরিদগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

ফ্রি-ফায়ার গেমে আসক্ত ফরিদগঞ্জে কিশোর ও যুবসমাজ

এস এম ইকবাল : মহামারি করোনাভাইরাসের কারণে শিক্ষা প্রতিষ্ঠানগুলো দীর্ঘমেয়াদী বন্ধের কবলে পড়েছে। এ অবস্থায় ফরিদগঞ্জ …

Shares
vv