ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / ফরিদগঞ্জে কিশোর কিশোরী ক্লাবে সাংস্কৃতিক উপকরণ ও ক্রীড়া সামগ্রী বিতরণ

ফরিদগঞ্জে কিশোর কিশোরী ক্লাবে সাংস্কৃতিক উপকরণ ও ক্রীড়া সামগ্রী বিতরণ

এস.এম ইকবাল : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার (১৪সেপ্টেম্বর) উপজেলা সভাকক্ষে কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পে সাংস্কৃতিক উপকরণ, স্বাস্থ্য সুরক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপকরণের মধ্যে হারমোনিয়াম, তবলা, ক্যারাম বোর্ড, লুডু, দাবা, হ্যান্ড সেনিটাইজার, মাস্ক, স্যাভলন, সাবান সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি’র সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা বেগমের পরিচালনায় এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী, কৃষি কর্মকর্তা আশিক জামিল মাহমুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তসলিম, মাজুদা বেগম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আ. ছোবহান লিটন প্রমুখ।

এ সময় উপজেলার সকল জেন্ডার প্রোমোটার, সংগীত শিক্ষক, আবৃত্তি শিক্ষক, সহ অন্যান্য সাংস্কৃতিক ও ক্রিড়া শিক্ষক ও শিক্ষিকাবৃন্দরা উপস্থিত ছিলেন।
এছাড়াও বিভিন্ন সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, আওয়ামীলীগের দলীয় নেতৃবৃন্দসহ উপজেলার ১৫টি ইউনিয়নের সংশ্লিষ্ট ক্লাবের সংগীত ও আবৃত্তি শিক্ষকবৃন্দসহ অন্যান্য সাংস্কৃতিক ও ক্রিড়া শিক্ষক ও শিক্ষিকাবৃন্দরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv