ব্রেকিং নিউজঃ
Home / স্বাস্থ্য / ফরিদগঞ্জে করোনা সুরক্ষায় ‘ডক্টর’স সেইফটি চেম্বার বুথ উদ্ভোধন

ফরিদগঞ্জে করোনা সুরক্ষায় ‘ডক্টর’স সেইফটি চেম্বার বুথ উদ্ভোধন

এস. এম ইকবাল : চাঁদপুরের ফরিদগঞ্জ করোনাভাইরাস থেকে সুরক্ষা পেতে ১৬ মে শনিবার স্বাস্থ্য কমপ্লেক্সে একটি ডক্টর’স সেইফটি চেম্বার উদ্ভোধন করা হয়েছে।

প্রায় ৬ লাখ জনঅধ্যূষিত এই ফরিদগঞ্জ উপজেলা কৃতি সন্তান বর্তমানে ভূমী মন্ত্রনালয়ের সচিব মাকসুদুর রহমানের উদ্যেগে সাড়া দিয়ে একই উপজেলার আরেক কৃতি সন্তান আমেরিকা প্রবাসী সাজ্জাত হোসেন সুমনের ব্যক্তিগত অর্থায়ানে ডাক্তারদের সুরক্ষার স্বার্থে উক্ত চেম্বার সহ প্রয়োজনীয় উপকরন সামগ্রী দিয়েছে। একই দিনে চাঁদপুর সদর হাসপাতালে আরো একটি ডক্টর’স সেইফটি চেম্বার উদ্ভোধন করেছে জেলা সিভিল সার্জন ।

আজ শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষ্টানিক ভাবে এই চেম্বারের কার্যক্রমের উদ্ধোধন করেন জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লা, উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আশরাফ আহামেদ চৌধূরী, আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ কামরুল হাছান স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারীরা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভূমি মন্ত্রণালয়ের সচিব মাকসুদুর রহমান পাটওয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরিকে সাথে নিয়ে এসে এই চেম্বারটি স্থাপনের স্থানটি নির্ধারন করে গেছেন ।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে মোট ১০০ জনের নমুনা সংগ্রহ, আক্রান্ত ৩

বিশেষ প্রতিনিধি : শাহরাস্তি উপজেলায় সোমবার আরও ৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে …

vv