ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / ফরিদগঞ্জে কমিউনিটি পুলিশিং’র সভায় ৩ মাদক সেবির আত্মসমর্পন

ফরিদগঞ্জে কমিউনিটি পুলিশিং’র সভায় ৩ মাদক সেবির আত্মসমর্পন

এস,এম ইকবাল : “পুলিশই জনতা-জনতাই পুলিশ” এই শ্লোগানে ফরিদগঞ্জের রুপসা উত্তর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ অক্টোবর (সোমবার) বিকালে রুপসা বাজার সংলগ্ন মাঠে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ১৫ নং রুপসা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মো. ওমর ফারুক ফারুকী।

ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি নজরুল ইসলাম সুমনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা আব্দুর রকিব।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা কমিউনিটির পুলিশিং এর সভাপতি ও উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক মো. হেলাল উদ্দিন, উপজেলা কমিউনিটির পুলিশিং এর সাধারন সম্পাদক বাহাউদ্দিন বাহার, ১৫নং রুপসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাজিম উদ্দিন পাটওয়ারী, সাধারন সম্পাদক আবদুর রশিদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগ নেতা মো. তুহিন, আ. আজিজ সোহাগ, অভি, আরিফ, মামুন, ছাত্রলীগ নেতা নুরুন্নবী, আদর, রায়হান কারী, জাবের, মুন্না, মামুনসহ প্রমূখ।

এসময় তিন মাদক সেবনকারী ও ব্যবসায়ী বিল্লাল হোসেন, পারভেজ পাটওয়ারী ও শহিদ উল্যা স্ব- ইচ্ছায় পুলিশের কাছে আত্মসমর্পন করে এবং ভবিষ্যতে কখোনই মাদক বিক্রি ও সেবনের সাথে জড়িত থাকবে না বলে প্রতিশ্রুতি দেয়। পরে থানা পুলিশের ও কমিনিটি পুলিশিং এর পক্ষ থেকে মাদক বিক্রেতা ও সেবনকারীদেরকে ফুলেল মালা দিয়ে বরন করে নেওয়া হয়।

Facebook Comments

Check Also

সামাজিক ভাবে মাদক ও জুয়া নির্মুল করতে প্রতিরোধ গড়তে হবে : এমএ কুদ্দুস

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলায় সোমবার (২৬ আগষ্ট) বিকেলে উপজেলা পরিষদের কনফারেন্স রুমে …

vv