ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে এক ব্যবসায়ীর মৃত্যু

ফরিদগঞ্জে এক ব্যবসায়ীর মৃত্যু

ফরিদগঞ্জে আব্দুর রহমান (১৮) নামে এক তেল ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে।

জানা গেছে, উপজেলার চাঁদপুর-রায়পুর-ফরিদগঞ্জ সড়কের নারিকেলতলা এলাকায় ওই ব্যবসায়ীকে অচেতন অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখে মসজিদের মুসল্লীরা । তাকে উদ্ধার করে দ্রুত পাশ্ববর্তী ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে তাকে চাঁদপুর রেফার করে। পরে চাঁদপুর নেয়ার পথে সে মারা যায়। নিহত ব্যবসায়ীর বাড়ি পৌর এলাকার সাফুয়া গ্রামে। তার পিতার নাম আহছান উল্যা। সে এলাকায় রিক্সা ভ্যানে করে কেরোসিন তেল বিক্রি করতো।

সাফুয়া গ্রামের সাবেক পৌর কাউন্সিলার মজিবুর রহমান আব্দুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার মৃত্যুর কারণ জানা যায় নি। ঘটনাস্থলে উপস্থিত লোকজন জানিয়েছে, তারা ওই যুবক তথা ব্যবসায়ীকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে।

বিষয়টি রহস্যজনক এব্যাপারে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডা: জাহাঙ্গীর আলম শিপন জানান, ওই যুবকটিকে কিছু লোকজন হাসপাতালে নিয়ে আসে। এসময় তাকে মূর্মূষ অবস্থায় দেখা গেছে। ফলে তাকে দ্রুত চাঁদপুর রেফার করা হয়। তবে ওই যুবকের শরীরে প্রাথমিক ভাবে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি।

থানা পুলিশের এস আই মনির হোসেন জানান, তারা সংবাদ পেয়ে ঘটনাস্থলে ও ওই ব্যবসায়ীর বাড়িতে গিয়েছেন। ঘটনাটি তদন্ত করছেন।

প্রতিবেদন: ফরিদগঞ্জ প্রতিনিধি

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জ পৌর আওয়ামীলীগের সাথে দুই মেয়র প্রার্থীর মতবিনিময়

এস.এম ইকবাল : আসন্ন পৌরসভা নির্বাচন সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম …

vv