ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ফরিদগঞ্জে একই দিনে বিএনপির পাল্টাপাল্টি ৪টি কমিটি ঘোষনা

ফরিদগঞ্জে একই দিনে বিএনপির পাল্টাপাল্টি ৪টি কমিটি ঘোষনা

ফরিদগঞ্জ ব্যুরো : ফরিদগঞ্জ উপজেলায় গতকাল শনিবার একই দিন একই সময়ে উপজেলা বিএনপি ও পৌর বিএনপির দুটি পরস্পর বিরোধী গ্রুপের পাল্টাপাল্টি কমিটি ঘোষনার মধ্যে দিয়ে দ্বি বার্ষিক কাউন্সিল সম্পন্ন করা হয়েছে। এক গ্রুপের নেতৃত্বে আছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির রাজস্ব ও ব্যাংকির বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ। অপর গ্রুপের নেতৃত্বে আছেন উপজেলা বিএনপির সাবেক আহবায়ক শিল্পপতি এম এ হান্নান।

সাবেক এমপি লায়ন হারুনুর রশিদের অনুসারী নেতাকর্মীরা পুলিশের অনুমতি নিয়ে ফরিদগঞ্জ সদর থেকে প্রায় আড়াই কিঃ মিঃ দূরে উপজেলা গৃদকালিন্দিয়া এলাকায় বিশাল আয়োজনে বিএনপির দ্বি –বার্ষিক কাউন্সিল করেছে ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আজিজুর রহমান আজিজ। অপরদিকে উপজেলা সদর থেকে প্রায় ১০ কিঃ মিঃ দূরে শোল্লা এলাকায় শিল্পপতি এম হান্নানের প্রয়াত বাবার নামে প্রতিষ্ঠিত আশেক আলী স্কুল এন্ড কলেজ মাঠে বিএনপির আয়োজিত দ্বি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহাম্মেদ মানিক ।

বিএনপির পাল্টাপাল্টি দুটি সম্মেলনে লায়ন হারুনুর রশিদের অনুসারী হিসেবে উপজেলা বিএনপি সভাপতি হয়েছেন আলহাজ¦ আজিজুর রহমান আজিজ ও সাধারন সম্পাদক হয়েছেন জাকির পাটওয়ারী। পৌর বিএনপির সভাপতি হয়েছেন নাছির পাটওয়ারী ও সাধারন সম্পাদক হয়েছেন সেলিম রাঢ়ী।

অপরদিকে শিল্পপতি এম এ হান্নানের অনুসারী হিসেবে উপজেলা বিএনপির সভাপতি হয়েছেন জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শরীফ মোঃ ইউনুছ ও সাধারন সম্পাদক করা হয়েছে সাবেক ভিপি মজিবুর রহমান দুলালকে। পৌর বিএনপির সভাপতি করা হয়েছে আমানত গাজীকে সাধারন সম্পাদক করা হয়েছে জাহাঙ্গীর আলম।

বিএনপির অনুষ্ঠিত ওই ২টি সম্মেলন চলাকালিন সময়ে ২টি স্থানে ফরিদগঞ্জ থানার পুলিশ মোতায়েন ছিল।

Facebook Comments

Check Also

ঢাকা-৫ আসনে রিপনকে নৌকার প্রার্থী করার জোড় দাবী

নিজস্ব প্রতিবেদক : ঢাকা-৫ আসনে উপ-নির্বাচনের আলোচনা সভায় রিপনকে নৌকার প্রার্থী করার জোড় দাবী জানিয়েছেন …

vv