ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ফরিদগঞ্জে উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন সম্পন্ন

ফরিদগঞ্জে উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন সম্পন্ন

এস.এম ইকবাল : গনতন্ত্র ও বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন আরো সক্রিয় ভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বিশাল আয়োজনে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।

৭ ডিসেম্বর (শনিবার) বিকেলে উপজেলার গৃদকালিন্দিয়া বাজার এলাকায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমান আজিজ।

হাজার হাজার নেতকর্মীর উপস্থিতিতে ওই সম্মেলনে উপজেলা বিএনপির সভাপতি হয়েছেন আলহাজ্ব আজিজুর রহমান আজিজ ও সাধারন সম্পাদক হয়েছেন জাকির হোসেন পাটওয়ারী। একই সম্মেলনে পৌর বিএনপির সভাপতি হয়েছেন নাছির পাটওয়ারী ও সাধারন সম্পাদক হয়েছেন সেলিম রাঢ়ী।

প্রধান অতিথি হিসেবে উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব আজিজুর রহমান আজিজ তার বক্তব্য বলেন, দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুন্যের অহংকার তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার স্বার্থে দলের পক্ষ যে কোন আন্দোলন কর্মসূচীতে ঝাঁপিয়ে পড়তে আবারো ফরিদগঞ্জের জনপ্রিয় নেতা বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি লায়ন হারুনুর রশিদের নেতৃত্বে দলের সকল নেতাকর্মী বিগত সময়ের মতো ঐক্যবদ্ধ হয়ে কাজ করার উদাত্ত আহবান জানানো হয়েছে।

এ সময় তিনি আরো বলেন, বিগত ১০ বছরে ফরিদগঞ্জের সাবেক এমপি, বিএনপির কেন্দ্রীয় কমিটির রাজস্ব ও ব্যাকিং বিষয়ক সম্পাদক লায়ন হারুনের নের্তৃত্বে সরকার বিরোধী আন্দোলনে সক্রিয় ভাবে অংশ নিতে গিয়ে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে প্রায় অর্ধশত মামলা দিয়েছে বর্তমান আওয়ামী সরকার। এ সকল মামলা থেকে দলীয় নেতাকর্মীদের রক্ষা করতে সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ নিজের অর্থ ব্যয় করে যেভাবে দলের নেতাকর্মীদের পাশে দলের স্বার্থে কাজ করেছেন তা বিএনপির জন্য অতীতে কেউ করেনি। সাবেক এমপি লায়ন হারুনুর রশিদের জনপ্রিয়তা ইর্ষাান্নিত হয়ে এখন একটি কুচক্রী মহল সরকারের সাথে আঁতাত করে দলের মধ্যে বিভাজন সৃষ্টি করতে উঠেপড়ে লেগেছে। এ থেকে সবাইকে সতর্ক থাকার আহবান জানানো হয়েছে।

উপজেলার গৃদকালিন্দিয়া বাজারের পাশে বালুর মাঠে উক্ত সম্মেলন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক ভিপি জাকির হোসেনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ফজলুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাকির হোসেন পাটওয়ারী, পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক বিল্লাল কোম্পানী, উপজেলা যুবদলের আহবায়ক নাছির পাটওয়ারী, সিনিয়র যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টিপু, বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান বিল্লাল খাঁন, উপজেলা স্বেচ্ছা সেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. ইকবাল হোসেন পাটওয়ারী, পৌর স্বেচ্ছা সেবক দলের আহবায়ক সেলিম রাঢ়ী, সিনিয়র যুগ্ম আহবায়ক হারুন পাঠান সহ উক্ত সম্মেলনে প্রায় অর্ধশত নেতাকর্মী বক্তব্য রাখেন।

এদিকে বিশাল আয়োজনে বিএনপির উক্ত সম্মেলনে যোগ দিতে উপজেলার একটি পৌরসভা ও ১৫ ইউনিয়নের নেতাকর্মীরা মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই শ্লোগানে মুখরিত হয়ে হাজার হাজার নেতাকর্মী উক্ত সম্মেলনে যোগ দিতে দেখা যায়।

Facebook Comments

Check Also

চাঁদপুরের সিনিয়র রাজনীতিবিদ শহীদ উল্লাহ মাস্টার আর নেই

প্রিয় চাঁদপুর : চাঁদপুরের সিনিয়র রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা মোঃ শহীদ উল্লাহ মাস্টার আর নেই। ১ আগস্ট …

vv