ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ফরিদগঞ্জে ঈদ শুভেচ্ছা বিনিময় কালে সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ বলেন

ফরিদগঞ্জে ঈদ শুভেচ্ছা বিনিময় কালে সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ বলেন

মানুষ সুযোগ চাইছে, সময়-সুযোগ পেলে গণমানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য তাদের অধিকার প্রয়োগ করবেই

ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি লায়ন মো: হারুনুর রশিদ বলেছেন, রাজনীতির মাঠে নেমে আমি প্রতিপক্ষকে সর্বদা তাদের ভুল বোঝার জন্য সময় দিয়েছি। যারা ভুল বুঝতে পেরেছেন তারা শুধরে গেছেন। আশা করছি এ ধারা অব্যাহত থাকবে। তিনি বর্তমান স্বৈরাচারী সরকারের বিভিন্ন অনিয়ম ও দূর্ণীতি বিষয় কথা বলতে গিয়ে বলেন, মানুষ এদের নিপিড়নে অতিষ্ট।

তাই মানুষ সুযোগ চাইছে, সময় ও সুযোগ পেলে গণমানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য তাদের অধিকার প্রয়োগ করবেই। তিনি ফরিদগঞ্জ উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের আগামী সংসদ নির্বাচনে বিএনপির জয় নিশ্চিত করতে মাঠে কাজ করার জন্য আহ্বান জানান। তিনি আরো বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আর্দশের সৈনিক হিসেবে আমি যখনই যে দায়িত্ব পেয়েছি তা সৎভাবে পালনের চেষ্টা করেছি। সংসদ সদস্য থাকা কালে সরকারি ভাবে পাওয়া সকল বরাদ্দ সঠিক ভাবে ব্যবহার করেছি। এছাড়া ব্যক্তিগত ভাবে আমি বিভিন্ন প্রতিষ্ঠানের সমস্যা সমাধান ও নেতাকর্মীদের বিভিন্ন সমস্যা থেকে উদ্ধারে সহযোগিতা করেছি। ২০১৩ সালের ২৫ অক্টোবর পুলিশের গুলিতে নিহত তিন যুবদল কর্মীর পরিবারে পাশে দাড়ানোর সাথে সাথে মামলা হামলায় জর্জরিত নেতাকর্মীর পাশে দাড়ানোটা আমার কাছে নৈতিক দায়িত্ব বলে মনে হয়েছে।

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ঈদের নামাজ আদায় , এলাকাবাসী ও নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় কালে তিনি একথা বলেন।

এছাড়া ২০১৩ সালের ২৫ অক্টোবর পুলিশের গুলিতে নিহত তিন যুবদল কর্মীর স্বজনদের হাতে তিনি ব্যক্তিগত ও দলীয় ভাবে আর্থিক সহায়তা ও ঈদ উপহার প্রদান করা হয়।

জানা গেছে, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি লায়ন মো: হারুনুর রশিদ পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সোমবার সকালে তাঁর নিজ বাড়ি ফরিদগঞ্জ উপজেলার মান্দারখীল গ্রামে পবিত্র ঈদের নামাজ আদায় করেন। পরে তিনি স্থানীয় এলাকাবাসী , আত্মীয় স্বজনের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। পরে তিনি দুপুরে উপজেলা সদরসহ আশেপাশের এলাকায় ব্যবসায়ী ও নেতাকর্মীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তার সাথে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ মো: ইউনুছ, সাংগঠঠনিক সম্পাদক মজিবুর রহমান দুলাল, সহসভাপতি, যুগ্মসম্পাদক , যুবদলের আহ্বায়ক নাছির পাটওয়ারী, সি. যুগ্মআহ্বায়ক মাহফুজুর রহমান টিপু, পৌরযুবদলের আহ্বায়ক মহসিন মোল্লা, সি. যুগ্মআহ্বায়ক মজিবুর রহমান , আব্দুল কাইয়ুম, স্বেচ্ছাসেব দলের আহ্বায়ক দেলোয়ার হোসেন, সি. যুগ্মআহ্বায়ক ইকবাল পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সেলিম রাঢ়ী, সি. যুগ্মআহ্বায়ক হারুন পাঠান, ছাত্রদলের সি. যুগ্মআহ্বায়ক ফজলুর রহমান, সোহেল খান, শ্রমিক দলের সভাপতি আজিম খানসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এদিকে ২০১৩ সালের ২৫ অক্টোবর পুলিশের গুলিতে নিহত তিন যুবদল কর্মীর পরিবারের হাতে সাবেক এমপি লায়ন হারুনুর রশিদের ব্যক্তিগত ১০ হাজার টাকাসহ দলীয় কেন্দ্রীয় কমিটি থেকে প্রদেয় নগদ অর্থ ও ঈদ উপহার প্রদান করা হয়েছে। সাবেক এমপির ব্যক্তিগত সহকারি আতিকুর রহমান দলীয় নেতাকর্মীদের নিয়ে উপস্থিত থেকে এসব অর্থ ও সামগ্রী তুলে দেন।

প্রতিবেদন: আনিছুর রহমান সুজন

Facebook Comments

Check Also

মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ …

vv