ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / ফরিদগঞ্জে ঈদ পুর্ব ভিজিএফ বিতরণ শুরু
বৃহষ্পতিবার সকালে ফরিদগঞ্জের বালিথুবা পশ্চিম ইউনিয়নে ভিজিএফ কার্ডের চাল বিতরণ করছেন ইউপি চেয়ারম্যান শফিকুর রহমানসহ কর্মকর্তাবৃন্দ।

ফরিদগঞ্জে ঈদ পুর্ব ভিজিএফ বিতরণ শুরু

আনিছুর রহমান সুজন : ঈদের পুর্বে দরিদ্র ও দুস্থ লোকজনকে প্রতিবারের মতো এবারো সরকার জনপ্রতি দশ কেজি করে চাল ভিজিএফ কার্ডের মাধ্যমে বিতরণ করছে।

বৃহষ্পতিবার (৭ জুন) সকালে ফরিদগঞ্জ উপজেলার ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নে ২৯৩৭ জনের মধ্যে ভিজিএফ কার্ডের মাধ্যমে এই চাল বিতরণ উদ্বোধন করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী। এসময় ট্যাগ অফিসার কাউছার হোসেন , ইউনিয়ন আ’লীগের সভাপতি বাচ্চু মিয়া স্বর্ণকার, ইউনিয়ন পরিষদ সচিব নাছির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুর রহমান বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশ থেকে দারিদ্রতা নিরসনে কাজ করছে। ঈদের সময় যাকে দুঃস্থ ও দরিদ্র লোকজন ভিজিএফ কার্ডের সুবিধা পায় তাই কার্ডের মাধ্যমে যাচাই বাছাই করে জনপ্রতি দশ কেজি করে চাল দেয়া হচ্ছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্র জানায়, চলতি বছর উপজেলার ১৫টি ইউনিয়নে মোট ৪০ হাজার ৬শত ৮৫ জন ভিজিএফ কার্ডের সুবিধা পাচ্ছে। এছাড়া পৌর এলাকার দুস্থঃ ও দরিদ্র জনজোষ্ঠীও একই হারে ভিজিএফ কার্ডের মাধ্যমে সুবিধা পাবে বলে অফিস সূত্র নিশ্চিত করেছে ।

Facebook Comments

Check Also

স্বচ্ছ এবং জবাবদিহীতা মূলক ফরিদগঞ্জ পৌরসভা উপহার দিতে চাই : মনির

এস. এম ইকবাল : চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক, ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক, …

vv