ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ফরিদগঞ্জে আ’লীগের ব্যানার রাতের আধারে গায়েব!

ফরিদগঞ্জে আ’লীগের ব্যানার রাতের আধারে গায়েব!

স্টাফ রিপোর্টার : ফরিদগঞ্জে আওয়ামী লীগের রাজনীতি চরম পর্যায়ে পৌছেচে। বিশেষ করে সাবেক সাংসদ ড. মোহাম্মদ সামছুল হক ভৃঁইয়া ও বর্তমান সাংসদ সাংবাদিক শফিকুর রহমানের অনুসারীদের বাহিরে নতুন করে যোগ হয়েছে উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমানের গ্রুপ।
বর্তমানে এমন যোগাখিচুড়ী শুরু হয়েছে যে কে কখন কোন নেতার অনুসারী রাজনৈতিক মাঠে বুঝা মুসকিল হয়ে পড়েছে। আর এতে করে প্রকৃত অর্থে তৃনমূল বঞ্চিত আওয়ামী লীগের কর্মী সমর্থকরা রয়েছে বিপাকে।
সাম্প্রতিক সময়ে একুশে ফেব্রুয়ারি উপলক্ষে ফরিদগঞ্জের ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নে যুবলীগ ও ছাত্রলীগের ব্যানারে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, শেখ হাসিনা, সাংবাদিক শফিকুর রহমান এমপি ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি খাজে আহম্মেদ মজুমদারের ছবি সম্বলিত ব্যানার পেষ্টুন বিভিন্ন স্থানে লাগানো হয়। কিন্তু কে বা কারা ঐ ব্যানার রাতের আধারে ছিড়ে ফেলে। আর এতে করে দেখা দেয় মিশ্র প্রতিক্রিয়া।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এক গ্রুপ আরেক গ্রুপকে ভাইয়া লীগ এ লীগ সে লীগ বলে নানা বাজে ইস্ট্যার্স দিতে দেখা যায়।
ভূক্তভোগী সুবিদপুর পূর্ব ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল মমিন মিজি বলেন, আমিসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ ছবি দিয়ে শেখ মজিব, শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার বাসারা বাজার স্কুলের দেওয়ালে লাগানো ছিল। রাতের আধারে আমাদের দলের অন্য গ্রুপ তা ছিড়ে পেলেছে। অথচ বিএনপির ব্যানার পেষ্টুন এখনও দাড়িয়ে আছে। আমরা নিজের টাকায় রাজনীতি করি কোন ভাইয়ের টাকায় নয়। কিন্তু এ অপরাজনীতি ভবিষ্যৎ ভাল হবে না।
৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাকির খান বাবু বলেন, বর্তমানের রাজনীতিতে যেসব নেতার আগমন হয়েছে তাদেরকে আমরা কোন দিন রাজপথে দেখিনি।
এভাবে চলতে থাকলে ফরিদগঞ্জে আওয়ামী লীগের অবস্থা ভয়াবহ রূপ ধারন করতে পারে।
Facebook Comments

Check Also

মতলব উত্তরে যুবলীগের গাছ বিতরণ

মনিরুল ইসলাম মনির : বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের  নির্দেশনায় মতলব উত্তর উপজেলা …

vv